Bade Miyan Chote Miyan: অমিতাভ-গোবিন্দাকে সরিয়ে বলিউডের নয়া 'বড়ে মিঞা ছোটে মিঞা' অক্ষয়-টাইগার

২০২৩ সালের বড়দিনে মুক্তি পাবে এই ছবি

Updated By: Feb 8, 2022, 04:00 PM IST
Bade Miyan Chote Miyan: অমিতাভ-গোবিন্দাকে সরিয়ে বলিউডের নয়া 'বড়ে মিঞা ছোটে মিঞা' অক্ষয়-টাইগার

নিজস্ব প্রতিবেদন: নয়ের দশকে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও গোবিন্দা (Govinda) জুটির ছবি 'বড়ে মিঞা ছোটে মিঞা' (Bade Miyan Chhote Miyan)। কমেডি (Comedy) এই ছবি সেইসময় পছন্দ করেছিল দর্শক। শনিবার এই ছবির প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়, বড়পর্দায় ফিরছে 'বড়ে মিঞা ছোটে মিঞা'। রবিবার সকালেই প্রকাশ্যে আসার কথা ছিল নয়া টিজারের। কিন্তু সেদিন লতা মঙ্গেশকরের প্রয়াণের কারণে সিদ্ধান্ত বদলে ফেলেন তাঁরা। অবশেষে মঙ্গলবার সামনে এলেন নয়া বড়ে মিঞা ও ছোটে মিঞা। এবার আর অমিতাভ ও গোবিন্দা নন, তাঁদের সরিয়ে সেই জায়গা নিলেন অক্ষয় কুমার(Akshay Kumar) ও টাইগার শ্রফ(Tiger Shroff)। 

এই প্রথম কোনও ছবির ঘোষণার জন্য শ্যুট করা হয়েছে আদ্যপান্ত অ্যাকশনে ভরপুর একটি প্রোমো। ইতিমধ্যেই অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের অনস্ক্রিন কেমিস্ট্রি নজর কেড়েছে দর্শকদের। প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাঁরা। এই জুটি বড়পর্দায় আসছে ২০২৩ সালের ক্রিসমাসে। 'টাইগার জিন্দা হ্যায়', 'সুলতান' এবং 'ভারত'-এর মতো সুপারহিট ছবি উপহার দেওয়ার পর এবার 'বড়ে মিঞা ছোটে মিঞা' পরিচালনা করবেন পরিচালক আলি আব্বাস জাফর (Ali Abbas Zaffar) ।

ছবির প্রযোজক বাসু ভগনানি বলেছেন, ''এটি আমার হৃদয়ের খুব কাছের একটি ছবি কারণ দুই কিংবদন্তি অমিতজি এবং গোবিন্দাকে পেয়েছিলাম এক ছবিতে এবং আমার প্রিয় ডেভিডজি সেই সময় এই ছবি পরিচালনা করেছিলেন। আলি আব্বাস জাফরের সঙ্গে আমার ছোটে মিঞা জ্যাকি সেই জাদু আবার তৈরি করছে। ২০২৩ সালে নতুন প্রজন্মের দর্শকদের জন্য অক্ষয় কুমার এবং টাইগার শ্রফকে আমাদের 'বড়ে মিঞা ছোটে মিঞা' হিসাবে পেয়ে আমি আনন্দিত।” হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়ালাম সহ পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে 'বড়ে মিঞা ছোটে মিঞা', যা বক্স অফিসের সমস্ত রেকর্ড ভাঙবে বলে আশাবাদী প্রযোজক।

আরও পড়ুন: Rupam Islam: সংগীতকে কেন্দ্র করে নয়, মনোবিদকে নিয়ে রূপম ইসলামের প্রথম উপন্যাস

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.