মানুষকে রক্ষা করতে বীরের মতো লড়ছেন; চিকিতসক, নার্সদের সম্মানে অক্ষয় কী করলেন দেখুন

অক্ষয়ের সঙ্গে এগিয়ে আসেন করণ জোহরও

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 23, 2020, 02:40 PM IST
মানুষকে রক্ষা করতে বীরের মতো লড়ছেন; চিকিতসক, নার্সদের সম্মানে অক্ষয় কী করলেন দেখুন

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাস রুখতে কখনও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিচ্ছেন আবার কখনও মুখ্যমন্ত্রীর। কখনও আবার চিকিতসক, নার্সদের জন্য পিপিই-র জন্য ৩ কোটি দিচ্ছেন বৃহম্নুমই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে। আবার কখনও লকডাউনের জেরে জেরবার সিনেমা হল মালিকের জন্য বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের। কখনও আবার দৈনিক রোজগেরে শ্রমিকদের পাশে দাঁড়িয়ে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন অক্ষয় কুমার। এবার বলিউড খিলাড়ি কি করলেন জানেন!

আরও পড়ুন : হিতেশের সঙ্গে মতবিরোধ! দ্বিতীয় বিয়ে ভাঙছে সুনিধি চৌহানের?

বিশ্বজুড়ে যখন করোনা মহামারীর আকারে দাপিয়ে বেড়াচ্ছে, সেই সময় মানুষকে রক্ষা করতে এগিয়ে এসেছেন চিকিতসক, নার্স, প্যারামেডিকেল কর্মীরা। নিজেদের জীবন বিপন্ন করে, মানুষের সেবা করছেন চিকিতসকরা। এবার সেই চিকিতসক, নার্স এবং প্যারামেডিকেল কর্মীদের সম্মান জানিয়ে গান বাঁধলেন অক্ষয় কুমার।

আরও পড়ুন : লকডাউন ভেঙে পার্টির অভিযোগ, নিরাপত্তারক্ষীর ফোনে অভিনেত্রীর বাড়িতে হাজির পুলিস!

দেশের মানুষকে রক্ষা করতে সীমান্তে যখন পোশাক পরে লড়াই করছে সেনা বাহিনী, সেই সময় সাদা পোশাকে মানুষের রক্ষাকর্তা হিসেবে হাজির চিকিতসকরা। দেশের মানুষকে রক্ষা করতে এখন সাদা পোশাকেই হাজির রক্ষাকারীরা। এভাবেই চিকিতসক, নার্সদের সম্মান জানান অক্ষয়। শুক্রবার মুক্তি পাবে এই গান। তার আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ্যে আনেন চিকিতসক, নার্সদের সম্মান জানিয়ে 'তেরি মিট্টি'-র এক ঝলক।

দেখুন...

 

অক্ষয়ের পাশাপাশি চিকিতসক, নার্সদের জন্য তৈরি এই তেরি মিট্টির এক ঝলক প্রকাশ করেন করণ জোহর। পরিচালকের ধর্মা প্রোডাকশনের তরফেও চিকিতসকদের জানানো হচ্ছে সম্মান।

.