Akshay Kumar| Raveena Tandon: ‘শ্যুটিঙের জন্য মুখিয়ে আছি...’ রবিনার সঙ্গে আগামী ছবি প্রসঙ্গে অক্ষয়!

Akshay Kumar| Raveena Tandon:  রবিনার সঙ্গে আংটি বদলও করে ফেলেছিলেন অক্ষয়। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই সম্পর্কে ভাঙন আসে, তাঁদের পথ আলাদা হয়ে যায়। তারপর একে অপরের সঙ্গে জুটি হিসাবে অভিনয় করতেও দেখা যায়নি তাঁদের। এবার তাঁরা ফিরছেন একটি ছবিতে...

Updated By: Oct 12, 2023, 01:38 PM IST
Akshay Kumar| Raveena Tandon: ‘শ্যুটিঙের জন্য মুখিয়ে আছি...’ রবিনার সঙ্গে আগামী ছবি প্রসঙ্গে অক্ষয়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক সময় তাঁদের অনস্ক্রিন ও অফস্ক্রিন কেমিস্ট্রিতে উত্তাল ছিল বলিউড। ব্যক্তিগত জীবনে দূরত্ব আসার পরে একসঙ্গে পর্দাতেও আসা বন্ধ করে দেন তাঁরা। ২০০৪ সালে একটি ছবিতে অভিনয় করলেও প্রায় দুই দশক পর ফের একটি ছবিতে দেখা যাবে তাঁদের। তাঁরা হলেন রবিনা ট্যান্ডন(Raveena Tandon) ও অক্ষয় কুমার(Akshay Kumar)। সেই প্রসঙ্গেই মুখ খুললেন অক্ষয়। সংবাদ সংস্থা এএনআই-কে অক্ষয় জানিয়েছেন, 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'-এর শ্যুটিং-এর জন্য তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

আরও পড়ুন- National Cinema Day 2023: পুজোর আগে সিনেপ্রেমীদের জন্য সুখবর, মাল্টিপ্লেক্সে মাত্র ৯৯ টাকায় মিলবে টিকিট...

সংবাদ সংস্থাকে অক্ষয় জানিয়েছেন, 'ওয়েলকাম টু দ্য জঙ্গল' নামে একটি ছবি করছি, যার শুটিং খুব শীঘ্রই শুরু হবে। এই ছবির গানটা দারুণ একটা গান, এমনকি টিপ টিপ বর্ষার পানির মতোই। আমরা একসঙ্গে অনেক হিট ছবি করেছি এবং আমি দীর্ঘদিন পর (ওয়েলকাম টু দ্য জঙ্গল) শুটিং শুরু করার জন্য মুখিয়ে আছি এবং আমরা একই পর্দায় একসঙ্গে কাজ করব।’

'ম্যায় খিলাড়ি তু আনারি', 'মোহরা'র মতো হিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয়-রবিনা। প্রাক্তন নায়িকা এবং প্রাক্তন জুটি, অক্ষয় এবং রবিনা একসঙ্গে জনপ্রিয় গান 'তু চীজ বাদি হ্যায় মস্ত মস্ত' এবং 'টিপ টিপ বর্ষা পানি'তে একসময় ঝড় তুলেছিলেন। ২০০৪ সালে 'পুলিশ ফোর্স অ্যান ইনসাইড স্টোরি' ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের।

রবিনা ও অক্ষয়ের প্রেম শুরু হয় ১৯৯৫ সালে এবং নব্বইয়ের দশকের শেষের দিকে বাগদান হয়েছিল তাঁদের। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়। শোনা যায় সেই সময় শিল্পা শেট্টির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অক্কি। তবে সেই সম্পর্কও টেকেনি সুপারস্টারের। এরপর ২০০১ সালে টুইঙ্কল খান্নাকে বিয়ে করেন অক্ষয়।

রবিনা সংবাদসংস্থা এএনআই-কে জানিয়েছেন, ‘আমরা এক হিট জুটি ছিলাম, মোহরার সময় এবং এখনও, যখন আমরা একসঙ্গে সব জায়গায় যেতাম, আমরা সবাই মিলিত হতাম, আমরা সবাই আড্ডা দিতাম। সবাই সেই সময় পেরিয়ে এগিয়ে গেছে। মেয়েরা এখন প্রতি সপ্তাহে কলেজে বয়ফ্রেন্ড চেঞ্জ করে। কিন্তু একটা এনগেজমেন্ট যেটা ভেঙে গেছে সেটা এখনও আমার মাথায় আটকে আছে। কেন জানি না। সবাই এগিয়ে যায়, মানুষের ডিভোর্স হয়, তারা এগিয়ে যায়, কী আর বড় ব্যাপার।’

আরও পড়ুন- Sandipta Sen Wedding: ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধছেন সন্দীপ্তা, কেমন চলছে বিয়ের প্রস্তুতি? জানালেন অভিনেত্রী...

সম্প্রতি অক্ষয়কে দেখা গিয়েছে 'মিশন রানিগঞ্জ'-এ, যা বর্তমানে সিনেমাহলে চলছে। অন্যদিকে 'ওয়েলকাম টু দ্য জাঙ্গল' ছাড়াও অক্ষয়ের বেশ কিছু ছবি রয়েছে। রোহিত শেট্টির পরবর্তী ছবিতে তিনি একজন শীর্ষ পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন। 'সিংঘম এগেইন'  ছবিতে তিনি সূর্যবংশী চরিত্রে অভিনয় করছেন। দীপিকা পাড়ুকোন, অজয় দেবগণ, করিনা কাপুর খানও থাকবেন সেই ছবিতে এবং রণবীর সিংকে দেখা যাবে সিম্বা চরিত্রে।

তামিল ড্রামা 'সূরারই পট্রু'-র হিন্দি রিমেকও রয়েছে তাঁর হাতে। ২০২৪  সালের ফেব্রুয়ারিতে ছবিটি হলে মুক্তি পাবে। টাইগার শ্রফের সঙ্গে 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' ছবিতেও দেখা যাবে তাঁকে। তাঁর হিট কমিক ফ্র্যাঞ্চাইজি 'হাউজফুল'-এর পরবর্তী ছবিও আসছে। সম্প্রতি পাকিস্তানে ভারতের বিমান হামলা নিয়ে একটি ছবির কথা ঘোষণা করেছেন অক্ষয়, পরিচালক সন্দীপ কেলওয়ানি ও অভিষেক কপূরের 'স্কাই ফোর্স'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.