Akshay Kumar: বডি ডাবল ছাড়াই অ্যাকশন দৃশ্যের শ্যুট, 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ'-র সেটে দুর্ঘটনার কবলে অক্ষয় কুমার...

Akshay Kumar Injured: টাইগারের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অক্ষয়। একটা বিশেষ অ্যাকশন দৃশ্য শ্যুট করতে গিয়েই  এই দুর্ঘটনা ঘটে। তার ডান হাঁটুতে ব্রেস লাগানো হয়েছে। যদিও অ্যাকশনের অংশগুলি আপাতত স্থগিত রাখা হয়েছে, তবে জানা যাচ্ছে, অক্ষয় তাঁর বাকি টিমের সঙ্গে ছবির অন্যান্য অংশের শ্যুটিং চালিয়ে যাবেন। 

Updated By: Mar 23, 2023, 10:17 PM IST
Akshay Kumar: বডি ডাবল ছাড়াই অ্যাকশন দৃশ্যের শ্যুট, 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ'-র সেটে দুর্ঘটনার কবলে অক্ষয় কুমার...

Akshay Kumar, Bade Miyan Chhote Miyan, Tiger Shroff, Bollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বডি ডাবলের সাহায্য ছাড়াই অ্যাকশন দৃশ্য শ্যুট করেন অক্ষয়। সেটে হাই ফ্লাইং অ্যাকশন এবং ডেয়ারডেভিল স্টান্টের জন্যই তিনি পরিচিত। সেই অ্যাকশনই কাল হল অক্ষয়ের। স্কটল্যান্ডে চলছিল  'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' ছবির শ্যুটিং। সেটে টাইগার শ্রফের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পান খিলাড়ি কুমার।

আরও পড়ুন- Smriti Irani Viral Video: মিনি স্কার্টে ব়্যাম্পে স্মৃতি ইরানি, জন্মদিনে ভাইরাল ২৫ বছরের পুরনো ভিডিয়ো...

সূত্রের খবর, অক্ষয় নিজেই নিজেকে আহত করেছেন এবং তিনি ঘোষণা করেছেন যে কোনও বিরতি তিনি নেবেন না। চোট নিয়েই তাঁর বাকি অংশের শ্যুটিং চালিয়ে যাবেন, কারণ এটি গুরুতর আঘাত নয় বলেই মনে করেন তিনি। আপাতত নির্দিষ্ট অ্যাকশন সিকোয়েন্স স্থগিত থাকলেও ক্লোজ-আপ শট দিয়েই তিনি শ্যুট করছেন।

টাইগারের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অক্ষয়। একটা বিশেষ অ্যাকশন দৃশ্য শ্যুট করতে গিয়েই  এই দুর্ঘটনা ঘটে। তার ডান হাঁটুতে ব্রেস লাগানো হয়েছে। যদিও অ্যাকশনের অংশগুলি আপাতত স্থগিত রাখা হয়েছে, তবে অক্ষয় তাঁর বাকি টিমের সঙ্গে ছবির অন্যান্য অংশের শ্যুটিং চালিয়ে যাবেন বলেই জানান। যাতে স্কটল্যান্ডের সূচি শেষ করতে কোনও বিলম্ব না হয়।

আরও পড়ুন- Srabanti: নারীপাচার চক্রে নাম জড়িয়েছে, নিজের বিরুদ্ধেই লড়াইয়ে শ্রাবন্তী...

অক্ষয় ও টাইগার ছাড়াও 'বদে মিয়াঁ ছোটে মিয়াঁ' ছবিতে অভিনয় করবেন সোনাক্ষী সিনহা ও পৃথ্বীরাজ সুকুমারন। 'টাইগার জিন্দা হ্যায়', 'সুলতান', 'ভারত', 'মেরে ব্রাদার কি দুলহান', 'গুন্ডে' সহ একাধিক ছবির পরিচালক আলি আব্বাস জাফর এই ছবিটি পরিচালনা করছেন। বেশ কয়েক বছর ধরে অক্ষয়ের একের পর এক ছবি মুখ থুবড়ে পড়ছে বক্স অফিসে। তাই এই ছবি নিয়ে বেশ চিন্তিত তিনি। প্রথমবার টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধেছেন অক্ষয়। একসঙ্গে জমজমাট অ্যাকশন করতে দেখা যাবে তাঁদের। সেই অ্যাকশন দৃশ্য শ্যুট করতে গিয়ে দুর্ঘটনার কবলে খিলাড়ি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.