Akshay Kumar: আইনি বিপাকে অক্ষয় কুমার, অভিনেতার বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত বিজেপি নেতার

একটি ট্যুইটারে সুব্রহ্মণ্যম স্বামী(Subramanian Swamy) লেখেন, এই ঘটনায় অক্ষয় গ্রেফতার হতে পারেন এমনকী তাঁকে দেশ থেকেও বিদায় নিতে হতে পারে। তিনি লেখেন, ‘অক্ষয় কুমার যদি বিদেশি নাগরিক হয়ে থাকেন তাহলে তাঁর গ্রেফতারির দাবি জানাই ও তাঁকে দেশ থেকে বিতাড়িত করার আবেদন জানাই’। সত্য সবরওয়ালের সঙ্গে অক্ষয়ের ছবি রামসেতুর বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হয়েছেন বিজেপি নেতা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 30, 2022, 06:33 PM IST
Akshay Kumar: আইনি বিপাকে অক্ষয় কুমার, অভিনেতার বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত বিজেপি নেতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ফের বিতর্কে অক্ষয় কুমার(Akshay Kumar)। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করতে চলেছেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। অক্ষয়ের আগামী ছবি রামসেতু, সেই ছবি মুক্তির বিরোধিতায় সামিল বিজেপি নেতা। স্বামীর দাবি, ছবিতে ভুলভাবে চিত্রায়িত করা হয়েছে, তাঁর ক্ষতিপূরণ দিতে হবে অক্ষয়কে। সম্প্রতি  ট্যুইটারে তিনি লেখেন, ‘ক্ষতিপূরণের এই মামলায় আমার সহযোগী অ্যাডভোকেট সত্য সবরওয়াল। আমি অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে মামলা করছি’।

আরও পড়ুন: Tanushree Dutta: ‘আমার কিছু হলে নানা পাটেকর দায়ী’, বিস্ফোরক অভিযোগ তনুশ্রীর

অন্য একটি ট্যুইটারে সুব্রহ্মণ্যম স্বামী(Subramanian Swamy) লেখেন, এই ঘটনায় অক্ষয় গ্রেফতার হতে পারেন এমনকী তাঁকে দেশ থেকেও বিদায় নিতে হতে পারে। তিনি লেখেন, ‘অক্ষয় কুমার যদি বিদেশি নাগরিক হয়ে থাকেন তাহলে তাঁর গ্রেফতারির দাবি জানাই ও তাঁকে দেশ থেকে বিতাড়িত করার আবেদন জানাই’। সত্য সবরওয়ালের সঙ্গে অক্ষয়ের ছবি রামসেতুর বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হয়েছেন বিজেপি(BJP) নেতা।  এমনকী মামলা দায়ের করতে চলেছেন তিনি।

আরও পড়ুন: Sonu Sood Property: ১৩০ কোটির সম্পত্তি! সোনু সুদের আয়ের উৎস অভিনয় নয়...

ট্যুইটারে একটি অর্ডারের ছবি পোস্ট করে সত্য সবরওয়াল লেখেন, রাম সেতু অবলম্বনে একটি সিনেমা তৈরি হয়েছে। ছবিটি প্রযোজনা করেছে কর্মা মিডিয়া। যেখানে সুব্রহ্মণ্যম স্বামীর এসসি অর্ডারকে পোস্টার হিসাবে ব্যবহার করা হয়েছে। এই কারণেই মামলা দায়ের করা হবে। স্বামীর সুপ্রিম কোর্টের অর্ডার এবং ছবির পোস্টার দুটোই পোস্ট করেছেন সত্য সবরওয়াল।

আরও পড়ুন: Actor Death: ফের শোকের ছায়া ছোটপর্দায়, প্রয়াত মহাভারত-খ্যাত অভিনেতা

রামসেতু ছবির পরিচালক অভিষেক শর্মা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা ও সত্য দেব। ছবির গল্পের কেন্দ্রে রয়েছেন একজন আর্কিওলজিস্ট। যিনি তদন্ত শুরু করেন যে রামসেতু আসলে কী? আদৌ কি রামসেতু বলে কিছু ছিল নাকি পুরোটাই পৌরাণিক। রামসেতু নিয়ে প্রশ্ন তুলেই সুব্রহ্মণ্যম স্বামীর রোষের মুখে পড়েছেন অক্ষয় কুমার। বরাবরই অক্ষয়কে প্রধাণমন্ত্রী ও কেন্দ্রীয় সরকারের গুডবুকেই দেখা যায়, তবে এবার বিজেপি নেতার রোষের মুখেই অক্কি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.