অক্ষয়ের সঙ্গে দ্য এন্টারটেনার্স- এ পাড়ি দিশা-মৌনি-নোরাদের! আমেরিকায় হইচই...

Akshay Kumar at The Entertainers tour: দ্য এন্টারটেনার্স  ট্যুরে বলিউডের  অভিনেতা অক্ষয় কুমার -এর সঙ্গে মঞ্চ মাতালেন  দিশা পাটানি, মৌনি রায়, সোনম বাজওয়া, নোরা ফতেহি, অপারশক্তি খুরানা, স্টেবিন বেন ও জারা খান। তাঁদের আগুনে পারফরম্যান্স  মুগ্ধ করল মার্কিন যুক্তরাষ্ট্রের দর্শকদের। অন্যদিকে, প্রথমবার মারাঠি ছবিতেও অভিনয় করেছেন আক্কি। তাঁর অনুগামীদের উৎসাহ দ্বিগুণ হয়েছে।

Updated By: Mar 10, 2023, 03:29 PM IST
অক্ষয়ের সঙ্গে দ্য এন্টারটেনার্স- এ পাড়ি দিশা-মৌনি-নোরাদের! আমেরিকায় হইচই...
অক্ষয়ের সঙ্গে দ্য এন্টারটেনার্স- এ পাড়ি দিশা মৌনি নোরাদের! আমেরিকায় হইচই...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের সবচেয়ে প্রিয় অভিনেতাদের একজন, অক্ষয় কুমার - এর সঙ্গে অন্যান্য তারকারা যেমন দিশা পাটানি, মৌনি রায়, সোনম বাজওয়া, নোরা ফতেহি, অপারশক্তি খুরানা, স্টেবিন বেন এবং জারা খান দ্য এন্টারটেনার্স ট্যুরে রয়েছেন। প্রায় এক দশকেরও বেশি সময় পর, অক্ষয়কে দ্য এন্টারটেনার্স- এ অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায় তাদের এই সফরটি শুরু হয়েছিল ৩ মার্চ এবং তারকাদের অনেক ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে বহু মানুষ তাদের কনসার্টগুলি উপভোগ করছেন।

আরও পড়ুন, Oscars 2023: কালো পোশাকে স্মার্ট 'প্রেজেন্টার', অস্কার যাত্রায় দীপিকা

২০২৩- এর জানুয়ারি মাসে অভিনেতা অক্ষয় কুমার ইনস্টাগ্রামে একটি ভিডিয়োর মাধ্যমে ঘোষণা করেছিলেন যে, উত্তর আমেরিকার ট্যুর দ্য এন্টারটেনার্স, আটলান্টা থেকে শুরু হবে। ভিডিয়োটিতে বলিউডের তারকারা তাঁদের সফর নিয়ে আলোচনা করছেন।  ভিডিয়োটির শেষে অপারশক্তি খুরানাকেও দেখা যায়। অক্ষয় ও অন্যান্য সেলিব্রিটিরা মার্কিন যুক্তরাষ্ট্রে পারফর্ম করলে আবারও তাঁদের কনসার্ট হাউজ্ফুল হয়ে যায়। ভিডিয়োতে অক্ষয়কে একজন মহিলার সঙ্গে একটি স্টান্ট করতে দেখা গেছে। তাঁর এমন দুর্দান্ত স্টান্ট দর্শকদের বিস্মিত করে তোলে। ইতিমধ্যে অক্ষয় কুমারের ট্যুর শুরু হওয়া থেকে দর্শকদের মধ্যে উত্তেজনা দ্বিগুণ হয়ে ওঠছে। তাঁর গুণগ্রাহীরা তাঁকে লাইভ পারফর্ম করতে দেখার অপেক্ষা ধরে রাখতে পারছেন না। 

আরও পড়ুন, Satish Kaushik Funeral: ৪৫ বছরের বন্ধুত্ব, শেষ অবধি সতীশের দেহ ছুঁয়ে বসে অনুপম, চোখে জল সলমান থেকে রণবীরের!

 কাজের ফ্রন্টে, জ্যাকুলিন ফার্নাদেস এবং নুসরত ভরুচার সঙ্গে  'রাম সেতুর' পর অক্ষয়কে শেষ দেখা গিয়েছেন ইমরান হাশমির সঙ্গে 'সেলফি'-তে। দর্শকরা এই জুটিকে প্রথমবার একসঙ্গে দেখে পছন্দও করেছেন। এর পর, তাঁর আরও কয়েকটি আকর্ষণীয় প্রকল্প রয়েছে । তার পরবর্তী সিনেমা হবে পরিণীতি চোপড়ার সঙ্গে 'ক্যাপসুল গিল' যেখানে তিনি যশবন্ত সিং গিলের ভূমিকায় অভিনয় করবেন। অক্ষয়কে 'ওএমজি ২' -এ ইয়ামি গৌতম এবং পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গেও দেখা যাবে। তিনি টাইগার শ্রফের সঙ্গে 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ', পরেশ রাওয়াল এবং সুনীল শেট্টির সঙ্গে 'হেরা ফেরি ৩' নিয়ে পর্দায় আসবেন। পাশাপাশি প্রথমবার মারাঠি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। মহেশ মঞ্জরেকরের পরিচালনায় পর্দায় উঠে আসছে, মরাঠী 'বীর দৌডলে সাতের' আখ্যান। সেখানেইমুখ্যভূমিকায় দেখা যাবে অক্ষয়কে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.