তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত গানের পোস্টার রিলিজ হল

নয়ের দশকের শুরুর দিকে রিলিজ করেছিল বলিউড ফিল্ম মোহরা। ওই সিনেমার তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত গানটি হয়েছিল সুপার ডুপার হিট। যে গান শুনলে আজও শরীর দুলে ওঠে অনেকের। এবার সেই গান নতুন করে তৈরি হচ্ছে নতুন সিনেমা মেশিনের জন্য! আব্বাস-মস্তান দীর্ঘদিন ধরে বলিউডে থ্রিলার ফিল্ম বানাচ্ছেন। এবার তাঁদের ফিল্ম মেশিন। যার লিড রোল প্লে করছেন মস্তানের ছেলে মুস্তাফা। সঙ্গে থাকছেন কায়রা আদবানি।

Updated By: Mar 4, 2017, 03:20 PM IST
 তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত গানের পোস্টার রিলিজ হল

ওয়েব ডেস্ক: নয়ের দশকের শুরুর দিকে রিলিজ করেছিল বলিউড ফিল্ম মোহরা। ওই সিনেমার তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত গানটি হয়েছিল সুপার ডুপার হিট। যে গান শুনলে আজও শরীর দুলে ওঠে অনেকের। এবার সেই গান নতুন করে তৈরি হচ্ছে নতুন সিনেমা মেশিনের জন্য! আব্বাস-মস্তান দীর্ঘদিন ধরে বলিউডে থ্রিলার ফিল্ম বানাচ্ছেন। এবার তাঁদের ফিল্ম মেশিন। যার লিড রোল প্লে করছেন মস্তানের ছেলে মুস্তাফা। সঙ্গে থাকছেন কায়রা আদবানি।

আরও পড়ুন বলিউডের প্রথম অভিনেত্রী হিসেবে এন্টারপ্রেনার ম্যাগাজিনের প্রচ্ছদে অনুষ্কা শর্মা

এতদিন শোনা যাচ্ছিল যে, মোহরার ওই গানটি মেশিনে ব্যবহার করা হবে নতুন করে। এবার তার পোস্টারও রিলিজ করল। গানটি রিলিজ করবে আগামী ৬ মার্চ। তাহলে আপাতত পোস্টারটিই দেখে নিন। আর ৬ তারিখ গানটি রিসিজ করলে শুনে দেখবেন, আগেরটাই ভাল ছিল নাকি এটা বেশি ভাল হল।

আরও পড়ুন  জানেন শাহিদ কাপুরের প্রিয় ক্রিকেটার কে?

.