Akshay Kumar | Pankaj Tripathi: চরম বিপদে পড়েছেন পঙ্কজ ত্রিপাঠী, বাঁচাতে এগিয়ে এলেন অক্ষয়...

OMG 2 Teaser:  মঙ্গলবার প্রকাশ্যে আসে ‘ও মাই গড ২’-এর টিজার। ও মাই গডে অক্ষয় এসেছিলেন কৃষ্ণের বেশে এবার এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতে তিনি ধরা দিলেন মহাদেবের বেশে। সেই ছবিতেই অক্ষয়ের সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে।

Updated By: Jul 11, 2023, 04:19 PM IST
Akshay Kumar | Pankaj Tripathi: চরম বিপদে পড়েছেন পঙ্কজ ত্রিপাঠী, বাঁচাতে এগিয়ে এলেন অক্ষয়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঈশ্বরে বিশ্বাসী পঙ্কজ ত্রিপাঠী(Pankaj Tripathi), তিনি মনে প্রাণে মহাদেবের(Mahadev) ভক্ত। রোজই মহাদেবের পুজো করেন তিনি। যেকোনও কঠিন পরিস্থিতিতে তিনি মহাদেবের শরণাপন্ন হন। কিন্তু সেই ভক্তের বাড়িতেই এবার বিপর্যয়। তাঁকে ও তাঁর পরিবারকে রক্ষা করতে এগিয়ে এলেন অক্ষয় কুমার(Akshay Kumar)। তবে তা বাস্তবে নয়, আসলে এই সবটাই ঘটেছে চিত্রনাট্যে। অক্ষয় আগেই জানিয়েছিলেন যে মঙ্গলবার রিলিজ করবে তাঁর আগামী ছবি ‘ও মাই গড ২’-এর(Oh My God 2) টিজার। কথামতোই সেই টিজার (OMG2 Teaser) পোস্ট করে অভিনেতা লিখলেন ‘বিশ্বাস রাখো’।

আরও পড়ুন- Shruti-Swarnendu Wedding: কালরাত্রি নয়! বিয়ের পরদিনই শ্যুটিঙে শ্রুতি-স্বর্ণেন্দু, সেটেই হল নতুন জার্নির উদযাপন...

ও মাই গডে অক্ষয় এসেছিলেন কৃষ্ণের বেশে এবার এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতে তিনি ধরা দিলেন মহাদেবের বেশে। শার্টলেস অক্ষয়, মাথায় লেপেছেন ছাই চন্দন, লম্বা জটা চুল- একেবারে মহাদেবের লুকে তিনি এসেছেন তাঁর অনুগামীকে বাঁচাতে, সেই চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবির গল্প ছিল কাঞ্জিলালকে ঘিরে, যে মনে প্রাণে নাস্তিক। সেই চরিত্রে অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল। এবার অবশ্য গল্পের কেন্দ্রবিন্দু ঈশ্বরে বিশ্বাসী এক ব্যক্তিকে ঘিরে, সেই চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

কান্তি শরণ মুদগল, যিনি মহাদেবের ভক্ত। টিজারের শুরুতেই শোনা যায় সেই চরিত্রের অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর ভয়েস ওভার। যেখানে তিনি বলছেন, ‘ ঈশ্বর আছে নাকি নেই, সেটা মানুষ আস্তিক বা নাস্তিক হয়ে প্রমাণ করতে পারে তবে ভগবান কখনই তাঁর বানানো মানুষের মধ্যে ভেদ করে না, সেটা নাস্তিক কাঞ্জিলাল হোক বা আস্তিক কান্তি শরণ মুদগল। আর যখন ভক্ত বিপদে ভগবানকে ডাকে তখন তাঁর ডাকে ভগবান আসবেনই।’ টিজারের শুরুতেই উল্লেখ রয়েছে আগের ছবির। সেখান থেকেই গল্প ঘুরেছে বর্তমান প্রেক্ষাপটে। যেখানে দেখা যায় চলন্ত ট্রেনের সামনে আত্মহত্যা করে একটি ছেলে।

আরও পড়ুন- Swastika Mukherjee on Anupam Kher: ‘রবি ঠাকুরের চরিত্রে অভিনয় অনুচিত’, নাম না করেই অনুপমকে বার্তা স্বস্তিকার...

ছবিতে পঙ্কজ ত্রিপাঠী ও অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করেছেন ইয়ামি গৌতম। ছবিতে তিনি একজন আইনজীবী। তবে টিজারে দেখা মেলেনি ইয়ামির। ছবির পরিচালক অমিত রাই। গত সপ্তাহেই এই ছবিতে তাঁর লুক প্রকাশ্যে এনেছিলেন ইয়ামি। তিনি লিখেছেন, ‘পরিচয় করে নিন, ইনি হলেন মাহেশ্বরী থেকে কামিনী।’ এই ছবি প্রসঙ্গে ইয়ামি বলেন যে, অক্ষয় খুব ভালো প্রযোজক। উনি টিম বাছাইয়ে খুবই পার্টিকুলার ছিলেন। পাশাপাশি পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা ছিল অসাধারণ। এই ছবিটা যে বিষয়ে সেই বিষয় নিয়ে কথা বলা খুবই জরুরি, কিন্তু সাধারণত ছবিতে তা দেখা যায় না। সম্প্রতি এই ছবির টিজার ডেট ঘোষণা করার পরেই অনেকে লেখেন যে আদিপুরুষের মতো হাল যেন না হয় এই ছবির। আগামী ১১ অগস্ট মুক্তি পাবে ও এম জি ২। ঐদিনই মুক্তি পাবে সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত গদর ২।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.