ঈশার বিয়েতে হবু বউমাকে সঙ্গে নিয়ে নাচলেন অম্বানি দম্পতি, দেখুন ভিডিও

হবু বউমা শ্লোক মেহতা এবং রাধিকা মার্চেন্ট দু'জনকেই দেখা যায় নিতা অম্বানিদের সঙ্গে 

Updated By: Dec 15, 2018, 03:20 PM IST
ঈশার বিয়েতে হবু বউমাকে সঙ্গে নিয়ে নাচলেন অম্বানি দম্পতি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : সবে সবে গাঁটছড়া বেঁধেছেন ঈশা অম্বানি এবং আনন্দ পিরামল। জিও কর্ণধরের মেয়ের বিয়ের আগের অনুষ্ঠান থেকে রিসেপশন, সবকিছুতেই ছিল তারকাদের মেলা। কখনও ঈশা-আনন্দের সঙ্গীতে হাজির হন নব দম্পতি রণবীর সিং-দীপিকা পাডুকন, আবার কখনও মার্কিন পপ তারকা নিক জোনাসকে নিয়ে হাজির হন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আবার কখনও ঈশা-আনন্দের বিয়ের দিন শাহরুখ খানের সঙ্গে নেচে ওঠেন মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিন্টন। আবার কখনও মুকেশ-কন্যার বিয়েতে অতিথিদের খাবার পরিবেশন করতে দেখা যায় অমিতাভ বচন, আমির খান, ঐশ্বর্য রাই বচ্চনদের। সবকিছু মিলিয়ে ঈশা-আনন্দের বিয়ে থেকে রিসেপশন, সবকিছুই তারকাদের চোখ ঝলসানো হাজিরা নজরে পড়ে।

আরও পড়ুন : অম্বানি-কন্যা ঈশার রিসেপশনে তারার মেলা, দেখুন ঝা চকচকে অনুষ্ঠানের বহর
ঈশার রিসেপশনে তারকাদের উজ্জ্বল উপস্থিতি চোখে পড়লেও, মুকেশ পুত্র আকাশ, অনন্তও কিছু কম যান না। আর তাই বোনের বিয়ের অনুষ্ঠানে হবু স্ত্রী শ্লোক মহেতাকে সঙ্গে নিয়ে নাচতে দেখা যায় অনন্ত অম্বানিকে। সেই সঙ্গে কোমর দোলান ঈশা এবং আনন্দ পিরামলও। সঙ্গ দেন মুকেশ-ঘরণী নিতা অম্বানিও।
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে শোনা যাচ্ছে শ্বশুর শাশুড়ির দেওয়া বাংলোতে আনন্দ-ঈশার প্রথম রিসেপশনের পর, আরও একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে। কিন্তু, সেই রিসেপশন কবে হবে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি এখনও।

.