'কোন পোশাক পরে মন্দিরে যেতে হয়, শেখোনি?' আক্রমণের মুখে অজয় দেবগণের মেয়ে

হলুদ ক্রপ টপ পরে নাইশা কীভাবে মন্দিরে গেলেন, তা নিয়ে জোর সমালোচনার মুখে পড়তে হয় অজয়-কাজলের মেয়েকে

Updated By: Nov 22, 2019, 02:18 PM IST
'কোন পোশাক পরে মন্দিরে যেতে হয়, শেখোনি?' আক্রমণের মুখে অজয় দেবগণের মেয়ে

নিজস্ব প্রতিবেদন: এভাবে কেউ মন্দিরে যায়? মন্দিরে যাওয়ার সময় ঠিক করে পোশাক পরা উচিত। অজয় দেবগণ কীভাবে নিজের মেয়েকে এমন পোশাক পরিয়ে মন্দিরে নিয়ে গেলেন, এমন প্রশ্ন তুলেই এবার ফের কটাক্ষ করা হল নাইশা দেবগণকে।

আরও পড়ুন : 'অভিনয় শিখুন, রণবীরের সঙ্গে তুলনাই চলে না', কটাক্ষের মুখে অর্জুন কাপুর
সম্প্রতি পুজো দেওয়ার জন্য বাবা অজয় দেবগণের সঙ্গে মন্দিরে যান নাইশা দেবগণ। মুম্বইয়ের মন্দিরে পুজো দিয়ে নাইশা যখন বাবার সঙ্গে বের হন, সেই সময় পরপর ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। অজয়ের সঙ্গে নাইশার ওই ছবি দেখে, জোর সমালোচনা শুরু করে দেন নেটিজেনদের একাংশ। নীল রঙের প্যান্টের সঙ্গে হলুদ ক্রপ টপ পরে নাইশা কীভাবে মন্দিরে গেলেন, তা নিয়ে জোর সমালোচনার মুখে পড়তে হয় অজয়-কাজলের মেয়েকে। পাশাপাশি ওই ধরনের পোশাক পরিয়ে অজয় দেবগণ কীভাবে মেয়েকে নিয়ে মন্দিরে গেলেন, তা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন।

আরও পড়ুন  : ক্যামেরার সামনে এক নাগাড়ে চুম্বন, ভাইরাল রাজ-শিল্পার ভিডিয়ো
দেখুন....


তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার সমালোচনার মুখে পড়তে হয়েছে নাইশা দেবগণকে। কখনো পোশাক নিয়ে আক্রমণ করা হয় তাঁকে, আবার কখনও মেকআপ নিয়ে তোপের মুখে পড়তে হয় নাইশাকে।
সম্প্রতি দীপাবলি পার্টিতে মেকআপ করায় কটাক্ষ করা হয় নাইশাকে। অতিরিক্ত মেকআপ করে নাইশা নিজেকে অপ্রাসঙ্গিক করে তুলেছেন বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকে। এসবের পাশাপাশি নাইশার বিমানবন্দরে যাওয়ার পোশাক নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা।


সম্প্রতি আকাশি রঙের একটি হুডিস পরে নাইশা যখন বিমানবন্দরে হাজির হন, সেই ছবি দেখেও সমালোচনা শুরু করেন নেটিজেনরা। যদিও একাধিকবার সমালোচনার মুখে পড়লেও, নাইশার হয়ে এ বিষয়ে মুখ খুলতে দেখা য়ায়নি অজয় দেবগণ বা কাজল, কাউকেই।

 

.