করিশ্মা না রবিনা, কার কার সঙ্গে সম্পর্কে জড়ান অজয় দেবগণ!

জুহি চাওলা থেকে কাজল কিংবা করিশ্মা, কঙ্গনা কিংবা তব্বু, কার সঙ্গে না স্ক্রিন শেয়ার করেছেন অজয়। আর অভিনয়ের মাঝে কখন যে কার সঙ্গে সম্পর্কের বাঁধনে জুড়ে গিয়েছেন, তা বোধ হয় নিজেও জানেন না অভিনেতা।

Updated By: Apr 2, 2018, 02:25 PM IST
করিশ্মা না রবিনা, কার কার সঙ্গে সম্পর্কে জড়ান অজয় দেবগণ!

নিজস্ব প্রতিবেদন : বলিউডের ‘সিংঘম’ বলা হয় তাঁকে। ‘গঙ্গাজল’ থেকে শুরু করে ‘গোলমাল’ কিংবা ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই’, বলিউডের অন্যতম ‘ভার্সাটাইল’ অভিনেতা বলা হয় তাঁকে। মিলন লুথারিয়ার সিনেমা হোক কিংবা রোহিত শেঠি, সব সময় নিজের সেরাটা দিয়েছেন অজয় দেবগণ। জুহি চাওলা থেকে কাজল কিংবা করিশ্মা, কঙ্গনা কিংবা তব্বু, কার সঙ্গে না স্ক্রিন শেয়ার করেছেন অজয়। আর অভিনয়ের মাঝে কখন যে কার সঙ্গে সম্পর্কের বাঁধনে জুড়ে গিয়েছেন, তা বোধ হয় নিজেও জানেন না অজয় দেবগণ।

ফিল্মবিট-এর খবর অনুযায়ী, কেরিয়ারের শুরুতে এক সময় নাকি করিশ্মা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অজয় দেবগণ। শোনা যায়, সম্পর্ক থাকাকালীন করিশ্মা কাপুর এবং অজয় দেবগণ একে অপরের সম্পর্ককে বেশ গুরুত্ব দিতেন। কিন্তু, সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

আরও পড়ুন : বাঙালি কাজলের সঙ্গে অজয়ের সম্পর্কটা ঠিক কেমন, দেখুন

শোনা যায়, করিশ্মা কাপুরের সঙ্গে ব্রেকআপের পর রবিনা ট্যান্ডনের সঙ্গেও সম্পর্কে জড়ান অজয়। রবিনার জন্যই নাকি করশ্মার সঙ্গে বিচ্ছেদ হয় অজয় দেবগণের। এরপরই বলিউডের দুই অভিনেত্রী একে অপরের সঙ্গে বিবাদে জড়ান বলেও শোনা যায়।

রবিনার সঙ্গে সম্পর্কে জড়ালেও, বেশিদিন তা স্থায়ী হয়নি। এরপর রবিনার সঙ্গেও বিচ্ছেদ হলে, কাজলের সঙ্গে সম্পর্কে জড়ান অজয় দেবগণ। প্রথমে বন্ধুত্ব, এরপর আস্তে আস্তে একে অপরের প্রতি নির্ভরশীল হয়ে পড়েন কাজল এবং অজয় দেবগণ। সম্পর্কে থাকাকালীনই ১৯৯৯ সালে বাঙালি অভিনেত্রীর সঙ্গে সাতপাক ঘুরে নেন অজয় দেবগণ।

কাজলের সঙ্গে বিয়ের পর ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই’-এর শুটিংয়ের সময় নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে গোপন সম্পর্কে জড়ান অজয় দেবগণ। কিন্তু, কাজলের সঙ্গে কোনওভাবেই আলাদা হতে চাননি অজয়। ফলে, অচিরেই কঙ্গনার সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন অজয় দেবগণ।

.