জন্মদিনের সেলিব্রেশন, প্যারিসের রাস্তায় অজয়-কাজলের সঙ্গে ইশিতা

অজয় দেবগণের ৪৯তম জন্মদিন বলে কথা। সেখানে ধামাকাদার সেলিব্রেশন হবে না, তাই কি হয়? আর সেই কারণেই ৪৯তম জন্মদিনের সকালে স্ত্রী কাজল, মেয়ে নাইসা এবং ছেলে যুগকে নিয়ে দেশ ছেড়ে বিদেশে পাড়ি দেন ‘সিঙ্ঘম’।

Updated By: Apr 3, 2018, 03:28 PM IST
জন্মদিনের সেলিব্রেশন, প্যারিসের রাস্তায় অজয়-কাজলের সঙ্গে ইশিতা

নিজস্ব প্রতিবেদন : অজয় দেবগণের ৪৯তম জন্মদিন বলে কথা। সেখানে ধামাকাদার সেলিব্রেশন হবে না, তাই কি হয়? আর সেই কারণেই ৪৯তম জন্মদিনের সকালে স্ত্রী কাজল, মেয়ে নাইসা এবং ছেলে যুগকে নিয়ে দেশ ছেড়ে বিদেশে পাড়ি দেন ‘সিঙ্ঘম’।

আরও পড়ুন : জন্মদিনে সন্তানদের নিয়ে কোথায় উড়ে গেলেন অজয়-কাজল, দেখুন

সোমবার সকালে মুম্বই বিমানবন্দরে স্বপরিবারে ক্যামেরার ফ্ল্যাশে ধরা পড়েন অজয় দেবগণ। স্ত্রী কাজল এবং সন্তানদের নিয়ে তখনই প্যারিসের উদ্দেশে রওনা দেন তিনি। আর প্যারিসে হাজির হয়ে অজয়-কাজলদের সঙ্গে দেখা হয় সদ্য বিবাহিত অভিনেত্রী ইশিতা দত্ত এবং তাঁর স্বামী বত্সল শেঠের সঙ্গে। প্যারিসে রাস্তায় দাঁড়িয়ে বেশ জমিয়ে ছবিও তোলেন তাঁরা।

আরও পড়ুন : ইউলিয়ার জন্যই কি সলমনের কাছ থেকে দূরে সরছেন ক্যাটরিনা?

দেখুন সেই ছবি..

 

 

 

 

অজয়-কাজলের সঙ্গে একেবারে পারিবারিক সম্পর্ক ‘দৃশ্যম’ অভিনেত্রী ইশিতার। বত্সল এবং ইশিতার বিয়ের সময়ে হাজির ছিলেন অজয় দেবগণ। আর হবেই বা না কেন? নিজের অনস্ক্রিন মেয়ের বিয়েতে কীভাবেই বা গরহাজির থাকবেন অজয় দেবগণ।

সম্প্রতি মুম্বইয়ের এক ইস্কন মন্দিরে ‘দৃশ্যম’ অভিনেত্রী ইশিতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ‘টারজান’ অভিনেতা বত্সল শেঠ। একেবারে ঘরোয়া অনুষ্ঠানে এবং ঘনিষ্ঠদের নিয়েই বিয়ে সারেন ইশিতা এবং বত্সল।

 

 
.