ঐশ্বর্য-কন্যার সঙ্গে ভাইরাল আমির-পুত্রের ভিডিও, দেখুন

এমন ভিডিও আগে দেখেছেন কখনও!

Updated By: Nov 13, 2018, 11:48 AM IST
ঐশ্বর্য-কন্যার সঙ্গে ভাইরাল আমির-পুত্রের ভিডিও, দেখুন

নিজস্ব প্রতিবেদন : তৈমুর হোক বা আব্রাম, বলিউডের তারকা সন্তানরাও যেন এখন সব সময় ক্যামেরার ফ্ল্যাশে। 'পাপারাত্জির প্রিয় সন্তান'-ও বলা হয় তৈমুরদের। সে করিনা-পুত্রের ঘোড়ায় চড়ার ছবি হোক কিংবা সইফের সঙ্গে ফুটবলে পা রাখা। কিন্তু, এবার তৈমুর নয়, ভাইরাল হল ঐশ্বর্য-কন্যা আরাধ্যা এবং আমির-পুত্র আজাদের একটি ভিডিও। 

আরও পড়ুন : সলমনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ জনপ্রিয় অভিনেতা করণবীরের স্ত্রীর?
সম্প্রতি মুম্বইয়ের ধীরুভাই আম্বানি স্কুলে আরাধ্যা, আজাদদের অনুষ্ঠান ছিল। আর সেখানেই রাম-সীতার চরিত্রে অভিনয় করতে দেখা যায় বলিউডের তারকা সন্তানদের। স্কুলের ওই অনুষ্ঠানে রামের ভূমিকায় অভিনয় করতে দেখা যায় আমির খানের ছেলে আজাদকে এবং সীতার ভূমিকায় দেখা যায় অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যাকে। ঐশ্বর্য এবং অভিষেকের ফ্যান ক্লাবের তরফে সেই ভিডিও প্রকাশ করার পর পরই তা ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন : প্রেমে পাগল, জুহিকে বিয়ে করতে চেয়ে অপমানিত সলমন?
দেখুন সেই ভিডিও...

 

এদিকে সবে সবে মুক্তি পেয়েছে আমির খান এবং অমিতাভ বচ্চনের সিনেমা 'ঠাগস অফ হিন্দোস্তান'। যা দর্শক এবং সমালোচকদের প্রশংসা না পেলেও, বক্স অফিসে বেশ ভালই ব্যবসা শুরু করেছে। অন্যদিকে 'মনমর্জিয়া'-র পর এবার 'লাইফ ইন আ মেট্রো'-র সিক্যুয়েলের শুটিং শুরু করেছেন অভিষেক বচ্চন। যার জন্য সম্প্রতি তাঁকে পশ্চিমবঙ্গেও আসতে দেখা যায়। অন্যদিকে, ঐশ্বর্যও ব্যস্ত অনুরাগ কাশ্যপের সিনেমা 'গুলাব জামুন'-এর শুটিংয়ের প্রস্তুতি নিয়ে। অনুরাগ কাশ্যপের এই সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ঐশ্বর্য রাই বচ্চন।    

.