এআইবি রোস্ট: করণ জোহর সহ উদ্যোক্তাদের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ মুম্বইয়ের আদালতের

এআইবি রোস্ট নকআউট নিয়ে থামছেই না বিতর্ক।  এই শোতে দুই অশ্লীলতার দায়ে এবার মুম্বইয়ের এক আদালত পরিচালক করণ জোহর, দীপিকা পাড়ুকোন ও এআইবি-এর উদ্যোক্তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিল। প্রসঙ্গত, এই শো ইউটিউবে আপলোড করার পর থেকেই ভাইরাল হয়ে ওঠে। কিন্তু, সমালোচনার সম্মুখীন হয়ে ইউটিউব এই ভিডিওটি তুলে নেয়।  

Updated By: Feb 12, 2015, 05:05 PM IST
এআইবি রোস্ট: করণ জোহর সহ উদ্যোক্তাদের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ মুম্বইয়ের আদালতের

মুম্বই: এআইবি রোস্ট নকআউট নিয়ে থামছেই না বিতর্ক।  এই শোতে দুই অশ্লীলতার দায়ে এবার মুম্বইয়ের এক আদালত পরিচালক করণ জোহর, দীপিকা পাড়ুকোন ও এআইবি-এর উদ্যোক্তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিল। প্রসঙ্গত, এই শো ইউটিউবে আপলোড করার পর থেকেই ভাইরাল হয়ে ওঠে। কিন্তু, সমালোচনার সম্মুখীন হয়ে ইউটিউব এই ভিডিওটি তুলে নেয়।  

এই ধরনের 'রোস্ট' শো ভারতে এই প্রথম। শো-এর ফরম্যাট অনুযায়ী ৮ সদস্যের রোস্টমাস্টারের প্যানেল ও অ্যাঙ্কার করণ জোহর দুই অভিনেতা রণবীর কাপুর ও অর্জুন কাপুরকে তাঁদের অনস্ক্রিন ও অফস্ক্রিন জীবন নিয়ে 'কৌতূকের' ছলে এক কথায় যা ইচ্ছা তাই বলেছেন। ২০ ডিসেম্বরে মুম্বইতে অনুষ্ঠিত এই শোতে প্রায় ৪,০০০ দর্শক উপস্থিত ছিলেন। দর্শকদের মধ্যে ছিলেন বলিউডের বহু খ্যাত নামা তারকারাও।

 

.