প্রিয়াঙ্কার পর মাম্পিকে জড়িয়ে ধরে ছবি পোস্ট রাহুলের, ক্যাপশনে লিখলেন 'রাজমা'

সোশ্যাল মিডিয়ায় জিইয়ে রাখলেন রাজা-মাম্পির প্রেম

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 4, 2021, 08:48 PM IST
প্রিয়াঙ্কার পর মাম্পিকে জড়িয়ে ধরে ছবি পোস্ট রাহুলের, ক্যাপশনে লিখলেন 'রাজমা'

নিজস্ব প্রতিবেদন- করোনা আক্রান্ত হয়ে রাহুল রয়েছেন কোয়ারেন্টিনে। সেরে ওঠার দিকেই অভিনেতা। ১৫ দিন কাটিয়ে ফেলেছেন তিনি। সারাদিন গল্পের বই পড়েই সময় কাটছিল তাঁর। এরই মধ্যে ভিডিও কল করেও গল্প করেছেন বন্ধুদের সঙ্গে। সেই চিত্রও ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এদিকে 'দেশের মাটি' ধারাবাহিকের জন্য 'শুটিং ফ্রম হোম' শুরু হয়েছে, অভিনেতা অসুস্থ হওয়ায় এখনও তা শুরু করেন নি। ফলে রাজা-মাম্পির লভ স্টোরি দেখতে পারছেন না দর্শক। 

আরও পড়ুন: শুট ফ্রম হোম! ফেডারেশনের অভিযোগে কী ছবি এল জি ২৪ ঘণ্টার হাতে?

 

এবার নিজেই দায়িত্ব নিলেন রাহুল। রাজা মাম্পির পুরোনো একটি ছবি দিয়ে জিইয়ে রাখলেন রাজা-মাম্পির প্রেম। ছবিতে মাম্পি ওরফে রক্মা রাজা ওরফে রাহুলের কাধে মাথা দিয়ে রয়েছে, রাহুল তাঁকে আলিঙ্গন করেছেন। এই ছবি পোস্ট করে রাহুল নিজেই নামকরণ করেন লেখেন 'রাজমা'। রাজা পরিস্থিতির ছাপে যতবার মাম্পির কাছ থেকে দূরে যেতে চেষ্টা করেছে, মাম্পি কাছে টেনে নিয়েছে। দর্শকের এখন এখটাই ইচ্ছে, রাজা-মাম্পির বিয়ে হোক।

 

 

অন্যদিকে কোয়ারেন্টিনে থাকাকালীনই প্রাক্তন স্ত্রীর ছবি পোস্ট করেন রাহুল। কয়েকদিন আগেই প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে তোলা একটি পুরোনো ছবি পোস্ট করে লেখেন 'দুটিতে জুটিতে', জল্পনা উসকে দেয়, ফের এক হবেন দুজনে? কমেন্ট সেকশনে ভেসে ওঠে একাধিক কমেন্ট। এর পরেই রুক্মা ওরফে মাম্পিকে আলিঙ্গনের ছবি ঘিরে জল্পনা শুরু হয়েছে। 

.