মুম্বই যেন 'পাক অধিকৃত কাশ্মীর', কঙ্গনাকে তীব্র আক্রমণ শিবসেনার

সামনায় মন্তব্য করেন সঞ্জয় রাউত

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 3, 2020, 07:46 PM IST
মুম্বই যেন 'পাক অধিকৃত কাশ্মীর', কঙ্গনাকে তীব্র আক্রমণ শিবসেনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : টুইটার জুড়ে বিভিন্ন ধরনের মন্তব্য না করে সোজা পুলিসের কাছে যান। বলিউডে মাদক চক্র চলে। এমন তথ্য কারও হাতে থাকলে, তিনি যেন সোজা পুলিসের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন। টুইটারে এসব নিয়ে মন্তব্য না করে, সোজা থানায় যাওয়া উচিত। কঙ্গনা রানাউতকে এভাবেই পালটা আক্রমণ করলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। 

আরও পড়ুন : কয়েকশো কোটির চুক্তি? বিগ বসের জন্য সলমন কত করে পারিশ্রমিক নিচ্ছেন জানেন!

মুম্বইতে নিরাপত্তার অভাববোধ করেছেন। মুম্বই পুলিসের উপর আর ভরসা রাখতে পারছেন না।  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুম্বই পুলিসকে এভাবেই আক্রমণ করেন কঙ্গনা রানাউত।  অভিনেত্রীর অভিযোগের পালটা উত্তর দিতে গিয়ে মুখ খোলেন সঞ্জয় রাউত।  তিনি বলেন, মুম্বইতে থাকতে যদি নিরাপত্তার অভাব বোধ করেন, তাহলে কঙ্গনা যেন আর ওই শহরে ফিরে না আসেন। মুম্বই পুলিসকে তিনি অপমান করছেন। স্বরাষ্ট্রমন্ত্রক যেন বিষয়টির উপর নজর রাখে। 

আরও পড়ুন : শিবসেনার হুমকি, উত্তরে মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর' বললেন কঙ্গনা

শিবসেনা মুখপাত্রের ওই মান্তব্যের পর নিজের টুইটার হ্যান্ডেলে পালটা মন্তব্য করেন কঙ্গনা।  তিনি বলেন, সঞ্জয় রাউত তাঁকে প্রকাশ্যে হুমকি দিতে শুরু করেছেন। ফলে মুম্বইকে তাঁর 'পাকিস্তান অধিকৃত কাশ্মীর' বলে মনে হচ্ছে। 'পাক অধিকৃত কাশ্মীরে' থেকে যেমন অনুভূতি হয়, মুম্বইতে থেকে তাঁর তেমন অনুভূতি হচ্ছে বলেও পালটা তোপ দাগেন 'মনিকর্ণিকা' অভিনেত্রী।  কঙ্গনার ওই মন্তব্যের পর এবার তাঁকে সোজা পুলিসের কাছে গিয়ে অভিযোগ দায়ের করার পরামর্শ দেন শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। 

এদিকে সম্প্রতি কঙ্গনা রানাউত দাবি করেন, রণবীর কাপুর, রণবীর সিং, বিকি কৌশলদের রক্ত পরীক্ষা করানো হোক। বলিউডের প্রথম সারির অনেক তারকা মাদকে আসক্ত বলে তিনি শুনেছেন।  তাই সেই অভিযোগ খণ্ডন করতে এবার রণবীর কাপুর, রণবীর সিং, বিকি কৌশলরা নিজেদের রক্ত পরীক্ষা করান বলে দাবি করেন কঙ্গনা। 

.