সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চাইছিলেন সুশান্ত!

বরুণ মাথুর ওই দাবি করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 3, 2020, 07:17 PM IST
সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চাইছিলেন সুশান্ত!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : যত দিন যাচ্ছে, তত জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত। সিবিআইয়ের পাশাপাশি সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক জিজ্ঞাসাবাদ করছে এনফোর্সমেন্ট ডিরোক্টরেটও। সম্প্রতি জিজ্ঞাসাবাদের জন্য ইডির দফতরে হাজির হন সুশান্তের বিজনেস পার্টনার বরুণ মাথুর। ইডির জিজ্ঞাসাবাদের সময় বরুণ মাথুর জানান, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি করতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। পাশাপাশি আরও বেশ কয়েকটি নতুন ধরার ছবি তৈরির পরিকল্পনা ছিল এসএসআর-এর। বিশেষ করে ভারতীয় ইতিহাসের উপর নির্ভর করে বিভিন্ন ধরনের ছবি তৈরির পরিকল্পনা করেছিলেন সুশান্ত।

বরুণ মাথুরের সঙ্গে সুশান্ত সিং রাজপুত একটি নতুন কোম্পানি শুরু করেন। যদিও নতুন ওই কোম্পানি শুরু করার এক বছরের মধ্যেই অর্থাত ২০১৯ সালে তা বন্ধ হয়ে যায়। কী কারণে সুশান্তের ওই কোম্পানির ঝাঁপ বন্ধ হয়ে যায়,সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

আরও পড়ুন :  কয়েকশো কোটির চুক্তি? বিগ বসের জন্য সলমন কত করে পারিশ্রমিক নিচ্ছেন জানেন!

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সিবিআই এবং ইডির পাশাপাশি জোর কদমে কাজ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোও। মুম্বই জুড়ে তল্লাসি শুরু করেছে এনসিবি। মুম্বইয়ের পাশাপাশি গোয়াতেও চলছে এনসিবির তল্লাসি পর্ব। প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর কী ধরনের লেনদেন হত মাদক পাচারকারীদের সঙ্গে, সে বিষয়ে শুরু হয়েছে খোঁজ খবর।

.