প্রিয়াঙ্কার পর এবার কি কাজলও চললেন হলিউডে?

  ডিজনি পিক্সারের 'ইনক্রেডিবল ২' র মত হলিউড ছবি গলা দেওয়ার পর এবার হলিউড ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেল কাজল। তিনি বলেন, ''আমি হলিউড ছবিতে কাজ করতে চাই। তবে নির্দিষ্ট কোনও ধরনের ছবিতে কাজ করতে চাই এমনটা নয়। চিত্রনাট্যের যদি আমার সঙ্গে যায় তাহলে আমি কাজ করতে রাজি।'' IANS-কে দেওয়া এক সাক্ষাৎকারে একথা বলেন কাজল। 

Updated By: Jun 12, 2018, 06:53 PM IST
প্রিয়াঙ্কার পর এবার কি কাজলও চললেন হলিউডে?

নিজস্ব প্রতিবেদন:  ডিজনি পিক্সারের 'ইনক্রেডিবল ২' র মত হলিউড ছবি গলা দেওয়ার পর এবার হলিউড ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেল কাজল। তিনি বলেন, ''আমি হলিউড ছবিতে কাজ করতে চাই। তবে নির্দিষ্ট কোনও ধরনের ছবিতে কাজ করতে চাই এমনটা নয়। চিত্রনাট্যের যদি আমার সঙ্গে যায় তাহলে আমি কাজ করতে রাজি।'' IANS-কে দেওয়া এক সাক্ষাৎকারে একথা বলেন কাজল। 

প্রসঙ্গত, ডিজনি পিক্সারের 'ইনক্রেডিবল ২' ছবির  হেলেন পর বা ইলাস্টি গার্লের-এর চরিত্রের জন্য গলা দিয়েছেন কাজল। ২০০৪ সালে হওয়া  'দ্যা ইনক্রেডিবল' ছবির সিকোয়্যেল এটি। আগামী ২২ জুন ইংরাজি, হিন্দি, তামিল, তেলেগু, ভাষায় মুক্তি পাবে ছবিটি। অভিনেত্রী কাজলের কথায়, ''আমার ছেলেমেয়েরা 'ইনক্রেডিবল ২'-এ আমার গলা দেওয়া নিয়ে বেশ উত্তেজিত। তার থেকেও ওরা আরও বেশি আগ্রহী যখন ওরা শুনেছে আমারই ছবিটি প্রথম দেখতে পাব। ''

প্রসঙ্গত, কাজল ও অজয় দেবগনের দুই সন্তান রয়েছে, যুগ ও নাইসা। আর বলিউডে 'কুচ কুচ হোতা হ্যায়', 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে,' 'দুশমন', 'করণ-অর্জুন', 'ইশক', 'কভি খুশি কভি গম' সহ বলিউডে অসংখ্য হিট ছবি দিয়েছেন কাজল।

.