প্রথম বিয়ে ভাঙার পরই অদিতির প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্ক! নীনা-কন্যা মাসাবার নতুন রসায়ন নিয়ে গুঞ্জন

নীনা গুপ্তার ডিজাইনার-কন্যা মাসাবার সঙ্গে মধু মানটেনার বিচ্ছেদ নিয়ে যখন বি টাউনে গুঞ্জন চলছে, সেই সময় ফের নতুন খবরে সরগরম পেজ থ্রি-র পাতা।

Edited By: জয়িতা বসু | Updated By: May 19, 2020, 10:52 AM IST
প্রথম বিয়ে ভাঙার পরই অদিতির প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্ক! নীনা-কন্যা মাসাবার নতুন রসায়ন নিয়ে গুঞ্জন

নিজস্ব প্রতিবেদন : মধু মানটেনার সঙ্গে চার বছরের সংসার ভেঙেছেন। বিয়ের চার বছর পর মাসাবা গুপ্তা জানিয়েছেন, মধু এবং তিনি বিয়ের অযথা চাপ নিতে আর পারছেন না। তাই দুজনে পৃথক হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। নীনা গুপ্তার ডিজাইনার-কন্যা মাসাবার সঙ্গে মধু মানটেনার বিচ্ছেদ নিয়ে যখন বি টাউনে গুঞ্জন চলছে, সেই সময় ফের নতুন খবরে সরগরম পেজ থ্রি-র পাতা।

রিপোর্টে প্রকাশ, অভিনেতা সত্যদীপ মিশ্রর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন মাসাবা। পদ্মাবত অভিনেত্রী অদিতি রয় হায়দরির প্রাক্তন স্বামী সত্যদীপের সঙ্গেই আপাতত গোয়ায় দিন কাটছে মাসাবা গুপ্তার।

আরও পড়ুন : ১১ বছরের সংসারের ইতি, বিয়ে ভাঙছে নওয়াজের

জানা যাচ্ছে, লকডাউনের আগে গোয়ায় গিয়েছিলেন মাসাবা গুপ্তা এবং সত্যদীপ মিশ্র। কিন্তু লকডাউন শুরু হয়ে যাওয়ায়, সৈকত শহরেই প্রায় ২ মাস আটকে রয়েছেন তাঁরা। বি টাউনের গুঞ্জন, সত্যদীপের সঙ্গে সম্পর্কে জড়ানোর জেরেই নাকি মাসাবার সঙ্গে মধু মানটেনার সম্পর্কের ভাঙন। যদিও বিষয়টি নিয়ে কেউ কোনওরকম মন্তব্য করেননি।

প্রসঙ্গত, ২০০৯ সালে বলিউড অভিনেত্রী অদিতি রয় হায়দরির সঙ্গে গাটছড়া বাঁধেন সত্যদীপ মিশ্র। ২০১৩ সালে অদিতির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নো ওয়ান কিলড জেসিকা-খ্যাত অভিনেতার। অদিতির সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালে নীনা গুপ্তার মেয়ের সঙ্গে সত্যদীপ সম্পর্কে জড়ান বলে খবর।

.