বিয়ের জন্য 'বেনজির' সিদ্ধান্ত নিচ্ছেন প্রিয়াঙ্কা!

রণবীর-দীপিকাকে অনুসরণ করছেন বলে মনে করছে বি টাউন 

Updated By: Nov 29, 2018, 11:55 AM IST
বিয়ের জন্য 'বেনজির' সিদ্ধান্ত নিচ্ছেন প্রিয়াঙ্কা!

নিজস্ব প্রতিবেদন : মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই উপলক্ষে ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে চোপড়া পরিবার এবং জোনাস পরিবারে। নিক জোনাস, জো জোনাস, সোফি টার্নার-রা ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন প্রিয়াঙ্কাকে জোনাস পরিবারের বউ করে নিয়ে যাওয়ার জন্য। যার জন্য নিরাপত্তার আঁটসাট ব্যবস্থা করা হয়েছে গোটা যোধপুর জুড়ে। কিন্তু বিয়ের জন্য এবার আজব সিদ্ধান্ত নিলেন প্রিয়াঙ্কা, নিক। 

আরও পড়ুন :  সানাই বাজার অপেক্ষা, ভিনদেশিকে নিয়ে হবু কনে উড়ে গেলেন যোধপুরে
রিপোর্টে প্রকাশ, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের জন্য উমেদ ভবনের নিরাপত্তা রক্ষীদের ইতিমধ্যেই ৫ দিনের ছুটিতে পাঠানো হয়েছে। বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র প্রিয়াঙ্কা-নিকের নিয়োগ করা নিরাপত্তা রক্ষীরাই হাজির থাকবেন। পাশপাশি দায়িত্বে থাকাকালীন নিরাপত্তারক্ষীরা স্মার্টফোন ব্যবহার করতে পারবেন না। তাঁদেরকে একটি করে এমনি ফোন ব্যবহারের জন্য দেওয়া হবে, এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উমেদ ভবনের ক্যাটারিং কর্মীদের জন্যও সেই একই ব্যবস্থা করা হয়েছে বলে খবর। পাশাপাশি প্রিয়াঙ্কা, নিকের বিয়েতে যে অতিথিরা হাজির থাকবেন, অনুষ্ঠানে থাকাকালীন তাঁরা কোনও স্মার্টফোন নিয়ে ঢুকতে পারবেন না। অনুষ্ঠানের কোনও ছবিও তোলা যাবে না বলে নির্দেশ। 

আরও পড়ুন : 'কেদারনাথ'-এ 'লভ জিহাদ'? মুখ খুললেন সারা আলি খান
শোনা যাচ্ছে, দু'টি মার্কিন এবং একটি ভারতীয় ম্যাগাজিন সংস্থা ইতিমধ্যেই প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে বিয়ের ছবির জন্য চুক্তি করেছে। ফলে, বিনা অনুমতিতে এই হাই প্রোফাইল দম্পতির কোনও ছবি বাইরে আসবে না বলেও স্পষ্ট নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে গোটা উমেদ ভবন জুড়ে জ্যামার লাগানো হয়েছে। কেউ যাতে কোনওভাবে প্রিয়াঙ্কা, নিকের ছবি তুলতে না পারেন, তার জন্য দেওয়া হয়েছে স্পষ্ট নির্দেশ।

আরও পড়ুন : স্নানের পোশাকে নেহা কক্কর, ভাইরাল জনপ্রিয় গায়িকার বাথরুমের ছবি
তবে এই প্রথম নয়। এর আগেও দীপিকা, রণবীরের বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ করে দেন বলিউডের এই তারকা জুটি। বিয়ের পর একটি নির্দিষ্ট সময় পর্যন্ত তাঁদের কোনও ছবি সংবাদমাধ্যমের কাছে এসে পৌঁছয়নি। ফলে, এবার রণবীর-দীপিকার রাস্তা অনুসরণ করেই নিজেদের বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর হবু স্বামী নিক জোনাস।

.