TV Actress Susmita Dey: বাগদান পর ভাঙল সম্পর্ক! অনির্বাণের সঙ্গে বিচ্ছেদের পর নেটপাড়ায় ভেঙে পড়লেন সুস্মিতা...

Susmita Dey Break Up: আবেগঘন পোস্ট করলেন সুস্মিতা। ভগবান কৃষ্ণকে নিয়ে কয়েকটি স্টেটাস শেয়ার করেছেন। যেগুলো দেখে বেশ ভালোই বোঝা যাচ্ছে, মন ভাঙার যন্ত্রণা প্রকাশ পেল।  সুস্মিতার ইনস্টা স্টোরিতে শেয়ার করা একটি ছবিতে লেখা...

Updated By: Jun 17, 2024, 11:41 PM IST
TV Actress Susmita Dey: বাগদান পর ভাঙল সম্পর্ক! অনির্বাণের সঙ্গে বিচ্ছেদের পর নেটপাড়ায় ভেঙে পড়লেন সুস্মিতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় বাংলা টিভি সিরিয়ালের অন্যতম পরিচিত মুখ সুস্মিতা দে। ব্যক্তিগত জীবনে অনির্বাণ রায়ের সঙ্গে সম্পর্কে জড়ান। কয়েক মাস আগে বাগদান সারেন তাঁরা। কয়েক বছরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরিকল্পনা করেছিলেন। এরই মধ্যে অনির্বাণ জানালেন, 'ভেঙে গিয়েছে তাঁদের সম্পর্ক।'

অনির্বাণ রায় তাঁর ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে সম্পর্কের ইতি টানার ঘোষণা দেন। তাতে তিনি লেখেন, ‘সুস্মিতা দে প্রসঙ্গে কোনও পোস্ট বা প্রশ্ন আমাকে করবেন না। ব্যক্তিগত কিছু কারণে আমরা আলাদা হয়েছি।’

খুব অল্প সময়ের মধ্যে পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, যা দেখে মর্মাহত সুস্মিতার ভক্তরা। যদিও পরে পোস্টটি মুছে ফেলেন অনির্বাণ। এ বিষয়ে ভারতীয় একটি গণমাধ্যম সুস্মিতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে। কিন্তু ফোন রিসিভ করেননি তিনি। মনকি এ ব্যাপারে কোনো সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি সুস্মিতা।

আরও পড়ুন:Mimi Chakraborty: শাকিবে মজলেন মিমি? প্রচারে গিয়ে নায়কের প্রশংসায় কী বললেন...

তবে এবার ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট করলেন সুস্মিতা। ভগবান কৃষ্ণকে নিয়ে কয়েকটি স্টেটাস শেয়ার করেছেন। যেগুলো দেখে বেশ ভালোই বোঝা যাচ্ছে, মন ভাঙার যন্ত্রণা প্রকাশ পেল। 
সুস্মিতার ইনস্টা স্টোরিতে শেয়ার করা একটি ছবিতে লেখা, 'কখনও কখনও কৃষ্ণ আমাদের পরিস্থিতি ঠিক করতে পারেন না। কিন্তু, আমাদের হৃদয়ের পরিবর্তন করার চেষ্টা করেন'। সুস্মিতার পরবর্তী পোস্ট, 'আমি একটা জিনিস জানি, কৃষ্ণ কোনও দিন আমার হাত ছেড়ে দেবে না'। আরও একটি পোস্ট শেয়ার করে সুস্মিতা বলেছেন, 'প্রত্যেকের জীবনই একজন বিশেষ ব্যক্তি থাকে। আমার জীবনে রয়েছে ভগবান কৃষ্ণ'। 
 
কিছুদিন আগে সুস্মিতা দে বলেছিলেন, ‘আমাদের বাগদান হয়েছে। তবে বিয়ের এখনও কয়েক বছর বাকি।’ জি বাংলার রিয়্যালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’। এতে অনির্বাণকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন সুস্মিতা। এ অনুষ্ঠানেও অনির্বাণকে হবু স্বামী হিসেবে পরিচয় করিয়ে দেন এই অভিনেত্রী।

আরও পড়ুন:Sandhya Roy Hospitalised: বুকে অস্বস্তি! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী...

এদিকে টলিপাড়ার ভেতরে গুঞ্জন, সুস্মিতা ও অনির্বাণের বিচ্ছেদের কারণ নাকি তৃতীয় ব্যক্তি৷ তবে ঠিক কী কারণে বাগদানের পর পরই আলাদা হয়ে গেলেন তারা, তা নিয়েই জল্পনা বাড়ছে৷

অনেক দর্শকপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন সুস্মিতা দে। এ তালিকায় রয়েছে- পঞ্চমী, বউমা একঘর, অপরাজিত অপু প্রভৃতি। বর্তমানে ‘কথা’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.