সলমনের ভাই আরবাজের পর আইপিএল বেটিংয়ে নাম জড়াল বলিউডের এই সেলিব্রিটির!

বেটিং চক্রের মূল পান্ডা সোনু জালানই বলিউডের এই সেলিব্রিটির নাম প্রকাশ্যে আনেন

Updated By: Jun 6, 2018, 12:12 PM IST
সলমনের ভাই আরবাজের পর আইপিএল বেটিংয়ে নাম জড়াল বলিউডের এই সেলিব্রিটির!

নিজস্ব প্রতিবেদন : আইপিএল-এর বেটিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন বলে সম্প্রতি স্বীকার করে নিয়েছেন আরবাজ খান। সলমন খানের ভাইয়ের ওই স্বীকারোক্তি নিয়ে ইতিমধ্যেই বলিউডে আলোড়ন শুরু হয়েছে। আরবাজ খান এবং বেটিং চক্রের অন্যতম পান্ডা সোনু জালানকে একসঙ্গে বসিয়ে পুলিস যখন জেরা করতে শুরু করে, তখন বলিউডের আরও এক সেলিব্রিটির নাম উঠে আসে।

আরও পড়ুন : ১০ বছরের ছোট নিকের সঙ্গে দুর্দান্ত যৌন জীবন, প্রকাশ্যে বললেন প্রিয়াঙ্কা!

অভিযোগ, আইপিএল-এর বেটিং চক্রের সঙ্গে জড়িত চিত্র পরিচালক সাজিদ খান। ফারহা খানের ভাইয়ের নাম বেটিং চক্রের সঙ্গে যুক্ত থাকার বিষয়টি প্রকাশ্যে আসতে ফের জল্পনা শুরু হয়েছে। পুলিস ইতিমধ্যেই সোনু জালানের দাবির প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে। তবে সোনু জালানের আরও দাবি, গত ৭ বছর আগে আইপিএল বেটিং চক্রের সঙ্গে নাম জড়ায় সাজিদ খানের। তবে সোনু জালানের জবানবন্দি অনুযায়ী, এখনও সাজিদ খানকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়নি। শিগগিরই পুলিস তাঁকে ডেকে পাঠাতে পারে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : দীপিকার সঙ্গে 'বিচ্ছেদ'? রণবীর সিং-এর সঙ্গে সইফ কন্যা সারা

প্রসঙ্গত, ‘হাউজফুল’, ‘হে বেবি’, ‘হামসকল’-এর মত একাধিক জনপ্রিয় সিনেমার পরিচালক সাজিদ খান। কেরিয়ারের শুরুতে শ্রীলঙ্কান বিউটি জ্যাকলিন ফার্নান্ডেজ-এর সঙ্গেও সম্পর্কে জড়ান সাজিদ। কিন্তু, সেই সম্পর্কও ভেঙে যায় কয়েক বছরের মধ্যে।

.