Cactus: ‘দূরে গিয়ে ফিরে আসায় Sidhu-Potaর বন্ডিং আরও বেড়েছে’ বললেন সিধু

 ১৩ বছর পর সিধু-পটার ননফিল্ম বেসিক বাংলা গান মুক্তি পেল।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 20, 2021, 07:13 PM IST
Cactus: ‘দূরে গিয়ে ফিরে আসায় Sidhu-Potaর বন্ডিং আরও বেড়েছে’ বললেন সিধু

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সারা পৃথিবীর রাজনৈতিক অবস্থা দেখেই ক্যাকটাসের নতুন গান 'ছিঃ ছিঃ ছিঃ'। এই গানের কথায় চারিদিকে মানুষের জন্য কাজের নামে রাজনৈতিকে নেতাদের স্বার্থসিদ্ধির চেষ্টা, এতেই বিপর্যস্ত জনজীবন, মানুষের সেই হাহাকার তুলে ধরল ক্যাকটাস। ১৩ বছর পর সিধু-পটার ননফিল্ম বেসিক বাংলা গান মুক্তি পেল।

সিধু-পটা জুটির প্রত্যাবর্তনে ক্যাকটাসের (Cactus) পুনর্গঠন, এই জুটির প্রথম গান মুক্তি পেল ‘সিধু বাংলা রক’ ইউটিউব চ্যানেলে। ২৯ তম জন্মদিন উপলক্ষে এই প্রয়াস। আগামি ২৪ অগাস্ট ক্যাকটাসের জন্মদিন, সেদিন এই গান লাইভ পারফর্ম করবেন প্রথমবার। সিধু-পটার এই গান সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই। 

 

আরও পড়ুন:Super Singer Season 3: শিডিউলের শেষ দিনের শুটিংয়ে Jisshuর সঙ্গে মজায় মাতলেন Sonu

ক্যাকটাসের তরফ থেকে সিধুর মতে ‘শিল্পী হিসাবে সক্রিয় রাজনীতি না করেও সাধারণ মানুষের রাজনৈতিক হতাশা খুব সহজভাবে আমার মাধ্যমে বেড়িয়ে এল। বাংলা ব্যান্ডের খুব সম্ভবত এত বিগ বাজেটের ভিডিয়ো আগে আসেনি। গান শোনা মাত্রই প্রতিদিন পটা উৎসাহ দিয়েছে এটি তৈরি করার জন্য়। সেই থেকেই এই ভাবনা। এ যাবৎ সিধু-পটা জুটির অন্যতম সেরা কাজ হতে চলেছে এই গান। দূরে গিয়ে ফিরে আসায় বন্ডিং আরও স্ট্রং হয়েছে, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না, এই গান দেখে নিশ্চয়ই সকলে বলবেন এভাবেও ফিরে আসা যায়।’ 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.