বিয়ের পর কেটে গেল প্রথম মাস, স্ত্রীকে নিয়ে মজার পোস্ট আদিত্যর

স্ত্রীকে নিয়ে ছবি শেয়ার করেন আদিত্য নারায়ণ 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 2, 2021, 04:41 PM IST
বিয়ের পর কেটে গেল প্রথম মাস, স্ত্রীকে নিয়ে মজার পোস্ট আদিত্যর

নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের পর একমাস কেটে গয়েছে। বিয়ের একমাস পর এবার তা উদযাপন করলেন আদিত্য নারায়ণ। বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে স্ত্রী শ্বেতাকে নিয়ে মুম্বইয়ের একটি হোটেলে হাজির হন আদিত্য। এরপর সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করেন উদিত-পুত্র। যেখানে তিনি লেখেন, বিয়ের পর হাসতে হাসতে একমাস কাটিয়ে ফেললেন। এভাবেই সারা জীবন হাসিখুশি থেকে কাটিয়ে দিতে চান বলে জানান আদিত্য।

বিয়ের একমাস পূর্তি উপলক্ষ্য়ে আদিত্য যখন শ্বেতাকে নিয়ে ছবি শেয়ার করেন, সেই সময় পাপারাৎজির উদ্দেশেও একটি বার্তা দেন। তিনি বলেন, একমাসের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে তাঁরা অনেক খাওয়াদাওয়া করছেন। সেই কারণে নিঃশ্বাস টেনে তাঁরা রোগ হওয়ার চেষ্টা করে ছবি তুলতে পারবেন না। সেই কারণে পাপারাৎজি যেন তাঁদের ছবি তোলার জন্য ক্যামেরা তাক করে না থাকে, সেই অনুরোধ জানান আদিত্য।

আরও পড়ুন : ​'রশিদ, মুখার্জি, খান', নতুন বছরে সৃজিত-আইরাকে নিয়ে ছবিতে 'বন্দি' মিথিলা

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত ১ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। গত ১০ বছরের সম্পর্কের পর অবশেষে শ্বেতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আদিত্য।  করোনা আবহে আদিত্য এবং শ্বেতার বিয়েতে জাঁকজমকে কিছুটা ভাটা পড়লেও, পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে মুম্বইয়ের ইস্কন মন্দিরেই বিয়ে পর্ব সেরে ফেলেন আদিত্য নারায়ণ। বিয়ের পর শ্বেতা-আদিত্যর রিসেপশনে ঘনিষ্ঠরা হাজির হন। ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও আমন্ত্রণ জানানো হয় কিন্তু করোনার আবহের জেরে ওই অনুষ্ঠানে হাজির হনন প্রধানমন্ত্রী। অমিতাভ বচ্চন, রণবীর সিংদের হাজিরার কথা থাকলেও, বি টাউনের ওই তারকাদেরও সেখানে দেখা যায়নি।

.