করোনার প্রকোপ: দেশের বিপদের দিনে অভিনয় ছেড়ে সেবিকা হয়ে উঠলেন এই অভিনেত্রী

 গ্ল্যামার দুনিয়া ছেড়ে আপাতত মুম্বইয়ে একটি হাসপাতালে স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করছেন শিখা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 29, 2020, 04:37 PM IST
করোনার প্রকোপ: দেশের বিপদের দিনে অভিনয় ছেড়ে সেবিকা হয়ে উঠলেন এই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় এবার অভিনয় ছেড়ে সেবিকার ভূমিকায় অবতীর্ণ হলেন বলিউড অভিনেত্রী শিখা মালহোত্রা। দেশের এই বিপদের মুখে গ্ল্যামার দুনিয়া ছেড়ে আপাতত মুম্বইয়ে একটি হাসপাতালে স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করছেন শিখা।

২০২০তে মুক্তি পেয়েছে শিখা মালহোত্রা অভিনীত ছবি 'কাঞ্চলি লাইফ ইন অ্যা স্লথ'। সঞ্জয় মিশ্রার বিপরীতে হিন্দি ও পাঞ্জাবি ভাষার এই পিরিয়ড ড্রামায় অভিনয় করে বেশ পরিচিতিও পেয়েছেন শিখা মালহোত্রা। তবে অভিনয় দক্ষতার পাশাপাশি শিখার নার্সিং ডিগ্রিও রয়েছে। দিল্লির বর্ধমান মহাবীর মেডিকেল কলেজ এবং সফদরজং হাসপাতাল থেকে নার্সিং কোর্স করেছেন শিখা। এবার তিনি তাঁর সেই শিক্ষাকেই মানুষের জন্য ব্যবহার করছেন।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় সঞ্চিত অর্থ দিয়ে দিলেন অক্ষয়, বরুণ, প্রশংসায় মোদী

অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ''অনেকেই হয়ত জানেন না আমি বর্ধমান মহাবীর মেডিকেল কলেজ এবং সফদরজং হাসপাতাল থেকে নার্সিং-এ বি.এ কমপ্লিট করেছি। টানা ৫ বছর এটা নিয়েই পড়েছি। আর আমি একজন রেজিস্টার নার্স। আমি আমার কাজের প্রশংসা সবসময় পেয়েছি। তবে এখন আমার মনে হয়েছে দেশের এই পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানো দরকার। সেকারণই মুম্বইয়ের একটি হাসপাতালে আমি কাজে যোগ দিয়েছি। আপনাদের আশীর্বাদের আমার বড়ই প্রয়োজন। সকলকে অনুরোধ, বাড়িতে সাবধানে থাকুন। সরকারকে সাহায্য করুন।''

আরও পড়ুন-লকডাউনেও প্রতিদিন মদের দোকান খোলার আর্জি, ঋষি কাপুরের মন্তব্যে চটলেন নেটিজেনরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এই মহূর্তে মুম্বইয়ের যোগেশ্বরী মুম্বইয়ে বালাসাহেব ঠাকরে ট্রমা হাসপাতালে নার্স হিসাবে কর্মরত রয়েছেন শিখা। আর এই মুহূর্তে মহারাষ্ট্রেই সবথেকে বেশি করোনার প্রকোপ বাড়ছে।

আরও পড়ুন-Exclusive: অনেকেই ঠকিয়েছে, শিলাজিৎ-ও আমার কাছ থেকে গান নিয়ে গিয়েছিল, 'বিস্ফোরক বড়লোকের বিটি লো'র রতন কাহার...

.