Indrani Haldar : গল্প লিখেছেন ইন্দ্রাণী হালদার, আসছে 'দশভূজা অ্যাকাডেমি'

 রথযাত্রার শুভদিনে নতুন ছবির করার কথা ঘোষণা করলেন 'শ্রীময়ী' ইন্দ্রাণী। 

Indrani Haldar : গল্প লিখেছেন ইন্দ্রাণী হালদার, আসছে 'দশভূজা অ্যাকাডেমি'

অনসূয়া বন্দ্যোপাধ্যায় : ১০ টি মেয়েকে নিয়ে নতুন গল্প লিখেছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)। তাঁর লেখা সেই গল্প নিয়ে আসছে নতুন ছবি 'দশভূজা অ্যাকাডেমি' (Dashabhuja Academy)। শুক্রবার রথযাত্রার শুভদিনে নতুন এই ছবি করার কথা ঘোষণা করলেন 'শ্রীময়ী' ইন্দ্রাণী। 

অভিনেত্রী ইন্দ্রাণী হালদার জানান, তাঁর গল্পের চিত্রনাট্য লিখেছেন 'ক্যাকটাস' ব্যান্ডের গায়ক সিধু (সিদ্ধার্থ)। ছবিটি পরিচালনা করবেন সুদীপ দাস, যিনি কিনা 'কুলের আচার' ছবির পরিচালনাও করেছেন। ইন্দ্রাণী জানান, ''বাঙালির সংস্কৃতির উপর তৈরি এমন ছবি এর আগে হয়নি। আমি স্নানযাত্রার দিন পুরীতে গিয়ে এই চিত্রনাট্যটির পুজো করিয়ে নিয়ে এসেছি। আমি চাই এই ছবিটা হোক। ইতিমধ্যেই আমি এই ছবির জন্য প্রযোজক পেয়ে গিয়েছি। এই বছরের শেষেই হয়ত ছবির কাজ শুরু হবে। মহাপ্রভু জগন্নাথের সামনে ছবির চিত্রনাট্য আমি সুদীপের হাতে তুলে দিচ্ছি। আশাকরি, এই ছবিটা সুপার হিট হবে।''

আরও পড়ুন-রথযাত্রা উদযাপন ও মহাপ্রভু জগন্নাথের পুজো করলেন 'শ্রীময়ী' ইন্দ্রাণী

প্রত্যেক বছরের মতো এবারও নিজের বাড়িতে রথযাত্রা উৎসব উদযাপন করেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার, সঙ্গে আয়োজন করেন মহাপ্রভু জগন্নাথের পুজোর। সেই পুজোর অনুষ্ঠান থেকেই 'দশভূজা অ্যাকাডেমি'র কথা ঘোষণা করেন অভিনেত্রী। প্রসঙ্গত, খুব শীঘ্রই 'কুলের আচার' ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.