বিয়ের পর নতুন পরিবারের সঙ্গে প্রথম ছবি পোস্ট উত্তম কুমারের নাতবৌ দেবলীনার

স্বামী গৌরব ও নতুন পরিবারের সদস্যদের ছবি পোস্ট করলেন উত্তমকুমারের নাতবৌ দেবলীনা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 12, 2020, 09:17 PM IST
বিয়ের পর নতুন পরিবারের সঙ্গে প্রথম ছবি পোস্ট উত্তম কুমারের নাতবৌ দেবলীনার

নিজস্ব প্রতিবেদন : গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়ছেন দেবলীনা কুমার-গৌরব চট্টোপাধ্যায়। ১১ ডিসেম্বর দেবলীনা-গৌরবের রিসেপশন। বিয়ের পর শনিবার স্বামী গৌরব ও নতুন পরিবারের সদস্যদের ছবি পোস্ট করলেন উত্তমকুমারের নাতবৌ দেবলীনা। 

ছবিতে বেগুনি রঙের বেনারসি, গোল্ডেন রঙের ব্লাউজ সঙ্গে ভারি সোনার গয়নায় দেখা গেল নববধূ দেবলীনা কুমার। অন্যদিকে গৌরবকে দেখা গেল ডিজাইনার চেক ধুতি ও মটকা তসরের পাঞ্জাবিতে। গলায় ছিল সোনার চেন। মহিলা পরিবেষ্ঠিত হয়ে দেখা যাচ্ছে নব-দম্পতিকে। ছবিতে দেবলীনা ও গৌরবের চোখে মুখে ছিল খুশির ছোঁয়া স্পষ্ট। ছবিটি পোস্ট করে ক্যাপশানে দেবলীনা লিখেছেন, 'The best'। সঙ্গে লাভ ইমোজি।

আরও পড়ুন-নববধূ দেবলীনাকে সঙ্গে নিয়ে বরের বেশে গৌরব, বিয়ের পর লেন্সবন্দী নব দম্পতি

অন্যাদিকে গৌরবের ইনস্টাগ্রাম পোস্টে উঠে এসেছে বিয়ের দিনের দুটি ছবি। একটিতে বিয়ের সময় দেবলীনার সঙ্গে বর বেশে দেখা গিয়েছে গৌরবকে। আরেকটি ছবিতে বিয়ে করতে গিয়ে যখন নতুন বর গৌরবকে তাঁর শাশুড়িমা (দেবলীনা কুমারের মা) বরণ করছিলেন, সেই মুহূর্তটি উঠে এসেছে। 

আরও পড়ুন-'প্রতিদ্বন্দ্বী' হয়ে উঠলেন রুদ্রনীল-শাশ্বত! কিন্তু কেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gourab Chatterjee (@baruog)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gourab Chatterjee (@baruog)

জানা যাচ্ছে, আগামী ১৪ ডিসেম্বর রয়েছে দেবলীনা-গৌরবের সঙ্গীত। আর ১৫ ডিসেম্বর রিসেপশন পার্টি। যেখানে উপস্থিত থাকার করা টলিপাড়ার তারকাদের।

৩ বছরের সম্পর্কের পর শেষ পর্যন্ত সাতপাকে বাঁধা পড়লেন টলিউডের এই জনপ্রিয় জুটি। প্রসঙ্গত, গৌরবের এটা দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন গৌরব। তবে তাঁদের সে সম্পর্কে টেকেনি। জানা যায়, দেবলীনা ছিলেন গৌরবের দিদি নবমীতা ও বোন মৌমিতার বন্ধু। তাঁদের মাধ্যমেই আলাপ দেবলীনা-গৌরবের।  

আরও পড়ুন-৫০ বছর বয়সী বিধবা মায়ের হঠাৎই টিনএজারদের মত আচরণ! কী করবে 'চিনি'?

.