অভিনেত্রীর কথায় অপমানিত হয়ে আত্মহত্যা অভিনেতার, গ্রেফতার অভিনেত্রী

ক দিন আগে ভূবনেশ্বরের এক জনপ্রিয় অভিনেতা ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। রনজিত্‍ পট্টনায়েক নামের সেই অভিনেতার রহস্য মৃত্যু ঘিরে ক দিন ধরেই নানা জল্পনা উঠে আসছিল। অবশেষে দেড় মাস পরেই অভিনেতার রহস্য মৃত্যুর কিনারা করে ফেলছে বলে দাবি করল পুলিস।

Updated By: Feb 17, 2016, 01:21 PM IST
অভিনেত্রীর কথায় অপমানিত হয়ে আত্মহত্যা অভিনেতার, গ্রেফতার অভিনেত্রী

ওয়েব ডেস্ক: ক দিন আগে ভূবনেশ্বরের এক জনপ্রিয় অভিনেতা ব্রিজ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। রনজিত্‍ পট্টনায়েক নামের সেই অভিনেতার রহস্য মৃত্যু ঘিরে ক দিন ধরেই নানা জল্পনা উঠে আসছিল। অবশেষে দেড় মাস পরেই অভিনেতার রহস্য মৃত্যুর কিনারা করে ফেলছে বলে দাবি করল পুলিস।
 
এক শো সেরে প্রিয়দর্শনী সামাল (সবাই চেনে জেসি নামে) নামের ওই অভিনেত্রীর সঙ্গে গাড়ি করে ফিরছিলেন অভিনেতা রনজিত্‍ (বেশিরভাগ মানুষ চেনেন রাজা নামে)। গাডি়তে রাজাকে ড্রাইভার ও ইভেন্ট ম্যানেজারের সামনেই খুব অপমান করেন জেসি। রাজা প্রথমে জেসিকে চুপ করতে বলেন। জেসি কিছুতেই থামতে রাজি হননি। চরম অপমানিত বোধ করে চলন্ত গাড়ি থেকে ব্রিজের ওপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন রাজা। অভিনেত্রী জেসিকে গ্রেফতার করা হয়েছে। যদিও জেসি নিজেকে নির্দোষ বলে দাবি করছেন। জেসির পলিগ্রাফি টেস্ট করা হবে।

Tags:
.