Khushbu Sundar: ৮ বছর বয়স থেকে লাগাতার বাবার যৌন হেনস্থার শিকার, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী-বিজেপি নেত্রী খুশবুর...

Khushbu Sundar Sexual Assault: অভিনেত্রী বলেন, বলেন, 'সবচেয়ে কঠিন সময় যা আমার কাছে ছিল দীর্ঘ সময়... ভুলে যাইনি, ক্ষমা করিনি...ছোটবেলায় আমি আমার বাবার নির্যাতনের শিকার হয়েছিলাম। শিশু নির্যাতনের শিকার হলে তা শিশুটিকে আজীবনের জন্য ক্ষতবিক্ষত করে।'

Updated By: Mar 6, 2023, 06:47 PM IST
Khushbu Sundar: ৮ বছর বয়স থেকে লাগাতার বাবার যৌন হেনস্থার শিকার, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী-বিজেপি নেত্রী খুশবুর...

Khushbu Sundar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী থেকে তিনি এখন রাজনীতিবিদ আবার জাতীয় মহিলা কমিশনের সদস্যও, তিনি বিজেপি নেত্রী খুশবু সুন্দর। সম্প্রতি  একটি পোর্টালের সঙ্গে কথোপকথনের সময় তাঁর শৈশব সম্পর্কে কিছু বিস্ফোরক তথ্য সামনে আনেন। তিনি বলেন, 'সবচেয়ে কঠিন সময় যা আমার কাছে ছিল দীর্ঘ সময়... ভুলে যাইনি, ক্ষমা করিনি...ছোটবেলায় আমি আমার বাবার নির্যাতনের শিকার হয়েছিলাম। শিশু নির্যাতনের শিকার হলে তা শিশুটিকে আজীবনের জন্য ক্ষতবিক্ষত করে। আর এটা কোন ছেলে বা মেয়ের জন্য নয়, যেকোনও বাচ্চার জন্য। অনেক মানুষই তা থেকে বেরোতে পারেন না। তবে আমি সেই পথ অতিক্রম করে, তা পিছনে ফেলে এসেছি।

আরও পড়ুন- Nawazuddin Siddiqui: ‘প্রতিমাসে ১০ লক্ষ টাকা পাঠাই’, স্ত্রী আলিয়ার বিরুদ্ধে মুখ খুললেন নওয়াজউদ্দীন

তিনি আরও বলেন, 'আমার মায়ের বিয়ের সিদ্ধান্তটাই ছিল ভুল। স্ত্রীকে মারধর করা, সন্তানদের মারধর করা, একমাত্র মেয়েকে যৌন নির্যাতন করাকে নিজের জন্মগত অধিকার ভেবেছিলেন এক ব্যক্তি। সে ভেবেছিল পুরুষ হওয়ায় এটা তার অধিকার। মাত্র ৮ বছর বয়স থেকেই আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করত। আমি ১৫ বছর বয়সে এসে এর বিরুদ্ধে কথা বলার সাহস পেয়েছিলাম। ১৫ বছর বয়সে আমি ভাবলাম যে, যথেষ্ট হয়েছে এবং বিদ্রোহ শুরু করলাম, তার বিরুদ্ধে কথা বলতে লাগলাম। আমার বয়স তখন ১৬ বছরও ছিল না, যখন তিনি আমাদের যা কিছু ছিল তা ছিনিয়ে নিয়ে আমাদের ছেড়ে চলে গিয়েছিলেন, তিনি জানতেন না যে, আমাদের খাবার কোথা থেকে আসবে।'

আরও পড়ুন- Siddharth-Kiara: জল্পনাই হল সত্যি! বিয়ের পর সিদ্ধার্থ-কিয়ারার ফ্যানেদের জন্য সুখবর...

সিনেমা হোক বা রাজনীতির মঞ্চে পরিচিত নাম খুশবু সুন্দর। শিশু শিল্পী হিসাবে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। দ্য বার্নিং ট্রেন, লাওয়ারিস, নসীবের মতো বেশ কয়েকটি ছবিতে তিনি অভিনয় করেছেন। শুধু বলিউডেই নয়। সারা ভারতের বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করেছেন খুশবু সুন্দর। তাঁর অভিনীত ছবির সংখ্যা ২০০-র বেশি। তবে চলচ্চিত্রে অভিনয়ের মাঝেই তিনি সিদ্ধান্ত নেন যে, অভিনয় ছেড়ে রাজনীতিতে পা রাখবেন তিনি। শুরুর দিনে ডিএমকে পার্টি জয়েন করেছিলেন অভিনেত্রী। এরপর তিনি ডিএমকে ছেড়ে যোগ দেন কংগ্রেসে। তিনি সেই সময় কংগ্রেসের মুখপাত্রও ছিলেন। ২০২১ সালে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন খুশবু। এমনকী বিজেপির হয়ে ২০২১ সালে তামিল নাড়ুতে ভোটেও দাঁড়ান তিনি। তবে ডিএমকের প্রতিনিধির কাছে হেরে যান খুশবু সুন্দর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.