Ananya Chatterjee : অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় আর নেই, অপ্রত্যাশিত খবরে মন খারাপ টলিপাড়ার

টলিপাড়ায় ফের শোকের ছায়া। প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্য়োপাধ্যায়। বহু ধারাবাহিকে অভিনয়ের জন্য ছোটপর্দার দর্শকদের কাছের মানুষ হয়ে উঠেছিলেন অনন্যা চট্টোপাধ্যায়। জানা যাচ্ছে, শুক্রবার সকালে এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ফুসফুসে সংক্রমণ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেত্রীকে চিকিৎসা চলছিল। তবে শেষ রক্ষা হল না। অনন্যা চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবর সোশ্য়াল মিডিয়ায় ভাগ করে নেন অভিনেতা জয়জিৎ বন্দ্য়োপাধ্যায়, ছোট পর্দার পরিচিত মুখ শ্রুতি দাস সহ আরও অনেকেই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 26, 2022, 02:19 PM IST
Ananya Chatterjee : অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় আর নেই, অপ্রত্যাশিত খবরে মন খারাপ টলিপাড়ার

Ananya Chatterjee,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিপাড়ায় ফের শোকের ছায়া। প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। বহু ছবি এবং ধারাবাহিকে অভিনয়ের জন্য দর্শকদের কাছের মানুষ হয়ে উঠেছিলেন অনন্যা চট্টোপাধ্যায়। জানা যাচ্ছে, শুক্রবার সকালে এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ফুসফুসে সংক্রমণ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেত্রীকে। চিকিৎসা চলছিল, তবে শেষ রক্ষা হল না। অনন্যা চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবর অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, ছোট পর্দার পরিচিত মুখ শ্রুতি দাসের ফেসবুকের পাতায় উঠে আসে। 

অনন্যা চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবর ফেসবুকে শেয়ার করে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লেখেন, 'ওপারে ভালো থেকো অনন্যাদি'। সেই পোস্টই ফেসবুকে শেয়ার করেন ছোট পর্দার পরিচিত মুখ শ্রুতি দাস। লেখেন, প্রিয় 'অনন্যা আন্টি'র মৃত্যুর কথা জানিয়ে অভিনেত্রী শ্রুতি দাস ফেসবুকে লেখেন, 'ভালো মানুষ বেশিদিন থাকে না এই দুনিয়ায় আবারও তুমি প্রমাণ করে দিলে অনন্যা আন্টি। তোমার সাজেশান মাথায় রেখে লড়াই করে যাব। ওপারে ভালো থাকা যায় কিনা না গেলে জানতে পারব না। তবে মনটা খারাপ ভীষণ। দেখা হয়নি কখনও, জানিনা আর দেখা হবে কিনা...'

আরও পড়ুন-বন্যায় ভেঙে পড়েছে বাড়ি, পরিবার নিয়ে রাস্তায় Coke Studio-খ্যাত গায়ক

ছোটপর্দার বহু ধারাবাহিকে নিয়মিত অভিনয় করেছেন অনন্যা চট্টোপাধ্যায়। ২০০৪ সালে অনিন্দিতা সর্বাধিকারী পরিচালিত 'পরবর্তী সংবাদ দুপুর দুটোর সময়ে' অভিনয় করেছিলেন তিনি। যেটি কিনা সেরা টেলিফিল্মের বেশকিছু পুরস্কারও পায়। এই মুহূর্তে 'সোনা রোদের গান' বলে একটি ধারাবাহিকে কাজ করছিলেন অনন্যা চট্টোপাধ্যায়। সম্প্রতি সেই ধারাবাহিকেও তিনি শ্যুটিংও করেছেন বলে জানা যাচ্ছে। তাই শুক্রবার অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের মৃত্যুর খবর টলিপাড়ার কাছে ভীষণই অপ্রত্যাশিত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.