করোনার থাবা টলিউডে, কোভিড ১৯-এ আক্রান্ত অভিনেতা সুরজিত বন্দ্যোপাধ্যায়

 অভিনেতা সুরজিত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রী এবং মেয়েও করোনায় আক্রান্ত হন বলে খবর।

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 21, 2020, 11:23 AM IST
করোনার থাবা টলিউডে, কোভিড ১৯-এ আক্রান্ত অভিনেতা সুরজিত বন্দ্যোপাধ্যায়
সুরজিত বন্দ্যোপাধ্যায় এবং দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক থেকে নেওয়া

নিজস্ব প্রতিবেদন : করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনরা। নিরাপত্তা রক্ষী করোনায় আক্রান্ত হওয়ার পর রেখা, ফারহান আখতার, জোয়া আখতারদের বাড়িও সব সিল করে দেওয়া হয়েছে। গাড়ির চালক করোনায় আক্রান্ত হয়েছেন সারা আলি খানের। সবকিছু মিলিয়ে বলিউডে একের পর এক সেলেবের বাড়িতে করোনা থাবা বসানোয় তা বন্ধ করে দেওয়া হচ্ছে। বলিউডে যখন করোনা দাপট দেখাচ্ছে, সেই সময় টলিউডেও কোভিড ১৯-এ আক্রান্ত হলেন অভিনেতা সুরজিত বন্দ্যোপাধ্যায়। অভিনেতা সুরজিত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রী এবং মেয়েও করোনায় আক্রান্ত হন বলে খবর।

আরও পড়ুন  : গুরুতর অসুস্থ নির্মলা মিশ্র, ভর্তি হাসপাতালে

সুরজিত বন্দ্যোপাধ্যায়ের মেয়ে দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায় নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন। এমনকী, করোনা পরিস্থিতির পর যখন নিয়ম মেনে শ্যুটিং শুরু হয়, সেই সময় তাঁর পরিবারই সবার প্রথম এই ভাইরাসে আক্রান্ত হলেন বলে দাবি করেন দেবপ্রিয়া। শুধু তাই নয়, অর্থের টানাটানি শুরু হওয়াতেই কিছুটা বাধ্য হয়েই তাঁর বাবা শ্যুটিং শুরু করেন বলে দাবি করেন সুরজিত বন্দ্যোপাধ্যায়ের মেয়ে দেবপ্রিয়া।

আরও পড়ুন  : মৃত্যুর আগে বিতর্কের পর কেউ গলা চেপে ধরে? সুশান্তের আত্মার সঙ্গে কথা প্যারানর্মাল বিশেষজ্ঞর!

দেখুন কী লিখলেন দেবপ্রিয়া...

 

সুরজিতের মেয়ে দেবপ্রিয়া জানান, প্রথমে তাঁর মায়ের জ্বর আসে। মায়ের জ্বর আসার কয়েক দিনের মধ্য়েই বাবার গলা ব্যাথা শুরু হয়। এপর পরীক্ষা করানো হলে, তাঁদের ৩ জনের রিপোর্টই পজিটিভ আসে। তবে লকডাউনের শুরু থেকে তাঁরা বাড়িতেই ছিলেন। নিয়ম মেনে শ্যুটিং শুরু হলে, তাঁর বাবা কাজ শুরু করেন। তবে সাবধানে থাকা সত্ত্বেও, তাঁরা কীভাবে করোনায় আক্রান্ত হলেন, তা বুঝে উঠতে পারছেন না বলে জানান সুরজিত বন্দ্যোপাধ্যায়ের মেয়ে দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায়। তবে পরিস্থতি যেমনই হোক না কেন, তাঁদের একযোগে এই কঠিন সময় কাটিয়ে উঠতে হবে বলেও আশা প্রকাশ করেন দেবপ্রিয়া বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন  : ধানের চারা রোপন থেকে ট্রাক্টর চালানো, মাঠে নেমে কৃষকের কাজ করছেন সলমন

এসবর পাশাপাশি দেবপ্রিয়া আরও জানান, বিষয়টি নিয়ে ফেসবুকে লেখার ইচ্ছা না থাকলেও তিনি লিখেছেন। কারণ অসুখ লুকিয়ে রাখা উচিত নয়। অর্থাত কেউ করোনায় আক্রান্ত হলে, তাঁরা যাতে নিজেদের রোগের কথা লুকিয়ে না রেখে সচেতন হন, সেই বার্তাই দেন অভিনেতা-কন্যা।

.