Sujan Neel & Suman Mukherjee : মাতৃহারা সুজন ও সুমন, স্ত্রী বিয়োগ অভিনেতা অরুণ মুখোপাধ্যায়ের

মাতৃহারা অভিনেতা সুজন নীল মুখোপাধ্য়ায় ও পরিচালক সুমন মুখোপাধ্যায়। মঙ্গলবার, মৃত্যু হয় অভিনেতা অরুণ মুখোপাধ্যায়ের স্ত্রী আরতি মুখোপাধ্যায়ের। মাতৃবিয়োগের কথা সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুজন ও সুমন মুখোপাধ্যায়। মঙ্গলবার মায়ের মৃত্যুর খবর জানিয়ে সুজন লিখেছিলেন, 'মা চলে গেলো।'  'অন্ত্যেষ্টি ক্রিয়া'র সেরে ফিরে এসেবুধবার ফেসবুকে অসুস্থ মায়ের সঙ্গে শেষ ছবি পোস্ট করেন অভিনেতা সুজন নীল। জানান মাকে অন্তরে রেখেই নাটকের মহড়ায় যাবেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 16, 2022, 01:38 PM IST
Sujan Neel & Suman Mukherjee : মাতৃহারা সুজন ও সুমন, স্ত্রী বিয়োগ অভিনেতা অরুণ মুখোপাধ্যায়ের

Sujan Neel Mukherjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মাতৃহারা অভিনেতা সুজন নীল মুখোপাধ্য়ায় ও পরিচালক সুমন মুখোপাধ্যায়। মঙ্গলবার, মৃত্যু হয় অভিনেতা অরুণ মুখোপাধ্যায়ের স্ত্রী আরতি মুখোপাধ্যায়ের। মাতৃবিয়োগের কথা সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুজন ও সুমন মুখোপাধ্যায়। মঙ্গলবার মায়ের মৃত্যুর খবর জানিয়ে সুজন লিখেছিলেন, 'মা চলে গেলো।'  'অন্ত্যেষ্টি ক্রিয়া'র সেরে ফিরে এসেবুধবার ফেসবুকে অসুস্থ মায়ের সঙ্গে শেষ ছবি পোস্ট করেন অভিনেতা সুজন নীল। জানান মাকে অন্তরে রেখেই নাটকের মহড়ায় যাবেন। 

ফেসবুকে আবেগতাড়িত সুজন লেখেন, 'মায়ের সঙ্গে শেষ ছবি...... / দাহ করে ফিরলাম/ সকাল ৮ টায় রিহার্সাল/ মায়ের কথা ভেবেই যাবো। চেতনা ৫০ তোমার নামেই চিহ্নিত হোক। তুমি জাগ্রত অন্তরে অন্তরে... '।

আরও পড়ুন-আশার আলো, সিপিআরে সাড়া হৃদরোগে আক্রান্ত ঐন্দ্রিলার

এদিকে পরিচালক সুমন মুখোপাধ্যায় লেখেন, 'মা চলে গেলো, স্মৃতিরা রয়ে গেলো'। সুমন মুখোপাধ্যায়ের পোস্ট থেকেই জানা যাচ্ছে, তাঁর মা আরতি মুখোপাধ্য়ায়ের জন্ম ১৯৪১-এর ২৭ জুন। 

আরও পড়ুন-বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সঙ্গে শিশুদিবস সেলিব্রেশন ঋতুপর্ণার

মা আরতি মুখোপাধ্যায়ের মৃত্যুর পর তাঁকে হৃদয়ে রেখেই ফের নাটকের মঞ্চে ফিরিছেন সুজন ও সুমন। আজ বুধবার সকাল ৮টায় 'মারীচ সংবাদ', নাটকের রিহার্সাল রয়েছে তাঁর। ১৮ নভেম্বর থেকে গিরিশ মঞ্চ, মধুসুদন মঞ্চ এবং একাডেমিতে চলবে নাট্য উৎসব। যে উৎসবে অরুণ মুখোপাধ্যায়ের নির্দেশনায় জগন্নাথ নাটকে অভিনয় করবেন দুই ভাই সুজন ও সুমন।

নাটকের পাশাপাশি টেলিভিশনেও জমিয়ে কাজ করছেন সুজন নীল মুখোপাধ্যায়। আলোর ঠিকানা ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। আলোর বাবার ভূমিকায় অভিনয় করছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.