'মদনদা সেরে উঠুন, খেলতে হবে তো!': কাতর আর্জি Sreelekha এর

রাজনৈতিক মতভেদ তবু সৌজন্যবোধ, মন কাড়ল নেটিজেনদের

Updated By: Apr 22, 2021, 05:00 PM IST
'মদনদা সেরে উঠুন, খেলতে হবে তো!': কাতর আর্জি Sreelekha এর

নিজস্ব প্রতিবেদন: কোভিড নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র (Madan Mitra)। আর তাঁর দ্রুত আরোগ্য কামনা করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ফেসবুকে পোস্ট করে তিনি লেখেন, 'মদনদা সেরে উঠুন। আরও অনেকদিন খেলতে হবে তো! রাজনৈতিক মতপার্থক্য থাকবেই তবু চাইব আপনি সেরে উঠুন।' কাতর আর্জি বাম সমর্থক শ্রীলেখার।

আরও পড়ুন: গাছ তো নয় Oxygen-ভাণ্ডার, ঘরে রাখলে সুস্থ থাকবেন

প্রসঙ্গত, পঞ্চম দফার ভোটের দিন অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র (Madan Mitra)। অক্সিজেন দেওয়ার পর বিশ্রাম নিচ্ছিলেন। বুধবার সকালে স্বাস্থ্যের অবনতি হওয়ায় ভর্তি করা হয়েছিল এসএসকেএম হাসপাতালে। তারপরই মদন মিত্রের শরীরে ধরা পড়ে কোভিড নিউমোনিয়া (Covid Pneumonia)। পরে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।  

আরও পড়ুন: মুক্তি পেল ট্রেলার, বক্স অফিস কাঁপাবে 'Radhe', আশাবাদী Salman

রাজনীতিবিদ ছাড়াও নেটদুনিয়ায় আলাদাই জনপ্রিয়তা রয়েছে প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা মদন মিত্রের। এর আগে আরেক অভিনেত্রী তথা নির্বাচনে আসানসোন দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ তাঁকে 'বাংলার ক্রাশ' বলে সম্বোধন করেন। মদন মিত্রের অসুস্থতায় মন খারাপ নেটিজেনদেরও। অনেকেই আরোগ্য কামনা করে পোস্ট করেছেন। রাজনৈতিক মতভেদ থাকলেও এবার সেই দলে শ্রীলেখা মিত্রও।

.