১.৭ কোটির গাড়িতে সিটে বসেই মাসাজ নেবেন গরিবের ত্রাতা সোনু সুদ

Actor Sonu Sood: নতুন গাড়ি কিনেছেন অভিনেতা সোনু সুদ। তিনি একটি BMW 7-সিরিজ সেডান কিনেছেন, যার দাম প্রায় দুই কোটি টাকা। সোনু সুদের বিলাসবহুল গাড়ির বিশাল কোনও সংগ্রহ নেই। কিন্তু তার এই একটি গাড়ির দাম এবং বৈশিষ্ট্য অন্যান্য অনেক বড় গাড়ির তুলনায় বেশি।

Updated By: Dec 6, 2022, 05:51 PM IST
১.৭ কোটির গাড়িতে সিটে বসেই মাসাজ নেবেন গরিবের ত্রাতা সোনু সুদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লকডাউন চলাকালীন বহু মানুষকে সাহায্য করে খবরের শিরোনামে ছিলেন অভিনেতা সোনু সুদ। এবার আবারও খবরে এসেছেন তিনি, কিন্তু কারণ সম্পূর্ণ ভিন্ন। জানা গিয়েছে তিনি একটি নতুন গাড়ি কিনেছেন। সোনু সুদের বিলাসবহুল গাড়ির বিশাল সংগ্রহ কোনও নেই। কিন্তু তার এই একটি গাড়ি দাম এবং বৈশিষ্ট্যের দিক থেকে বহু গাড়ির তুলনায় অনেকটা এগিয়ে। তিনি একটি BMW ৭-সিরিজের সেডান গাড়ি কিনেছেন। এই গাড়ির যার দাম প্রায় ১.৭ কোটি টাকা। অভিনেতা সম্প্রতি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে একটি নতুন BMW ৭-সিরিজের বিলাসবহুল সেডানের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। এর রেজিস্ট্রেশন নম্বর থেকে করে জানা গিয়েছে যে এটি সোনু সুদের নতুন গাড়ি।

গাড়ির দাম

সোনু সুদের এই গাড়িটি আলপাইন সাদা রঙের। এটি এই গাড়ির ৭৪০ এলআই এম স্পোর্ট ভেরিয়েন্ট। এই গাড়িটির রেজিস্ট্রেশন করা হয়েছে শক্তি সাগর প্রোডাকশনের নামে। এর মালিক সোনু সুদ। এই গাড়িটির সামনের দিকে একটি বড় কিডনি গ্রিল এবং আকর্ষণীয় হেডল্যাম্প রয়েছে। BMW ৭ সিরিজ কোম্পানির একটি জনপ্রিয় গাড়ি। ভারতে এর দাম ১.৪২ কোটি টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয় এবং ১.৭৬ কোটি টাকা পর্যন্ত এর দাম রয়েছে। ছবিতে দেখা এম স্পোর্ট ভেরিয়েন্টের দাম ১.৫১ কোটি টাকা (এক্স-শোরুম)। যা প্রায় ১.৭ কোটি টাকায় রাস্তায় নিয়ে আসা যায়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

আরও পড়ুন: Shakib Khan-Bubly: ‘অপু বিশ্বাসের সঙ্গে বিয়ের কথা জানতামই না, ছেলের জন্য শাকিবের থেকে কখনও টাকা চাইনি’

বিএমডব্লিউ ৭ সিরিজের ফিচার

ফিচারের কথা বললে, এতে রয়েছে সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, লেদার সিট কভার, ইলেকট্রিক সানরুফ, ৪ জোন ক্লাইমেট কন্ট্রোল, মেমরি ফাংশন সহ বৈদ্যুতিকভাবে অ্যাডজাস্টেবল সিট, টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট স্ক্রিন, প্যাডেল শিফটার, রিয়ার সিট এন্টারটেইনমেন্ট স্ক্রিন। এতে আসনগুলির জন্য ম্যাসাজার ফাংশন এবং একই সঙ্গে রিমোট কন্ট্রোল পার্কিং সুবিধা রয়েছে।

আরও পড়ুন: Paresh Rawal | Ritwick Chakraborty: ‘গাধার ডাকে কি তানসেনের অপমান হয়!’ পরেশের মুখে ঝামা ঘষলেন ঋত্বিক

ইঞ্জিন এবং পাওয়ার

BMW 740 Li M Sport ভেরিয়েন্টে একটি ৩.০-লিটার টুইন টার্বো ইনলাইন ৬-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন ৩৩৩ বিএইচপি এবং ৪৫০ Nm পিক টর্ক জেনারেট করে। এটি একটি ৮-গতির স্বয়ংক্রিয় ট্রান্সমিশন রয়েছে যা চারটি চাকায় একসঙ্গে শক্তি পাঠায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.