Shreyas Talpade: আচমকা হার্ট অ্যাটাক! অ্যাঞ্জিওপ্লাস্টির পর কেমন আছেন শ্রেয়স তালপাড়ে?

রাত ১০টা নাগাদ অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল। অস্ত্রোপচার সফল হয়েছে এবং অভিনেতা সুস্থ হয়ে উঠছেন। কয়েক দিনের মধ্যেই তাঁকে ছুটি দেওয়া হতে পারে। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় 'ওয়েলকাম টু জঙ্গল'-এর শুটিংয়ের পর অস্বস্তি হওয়ার কথা জানান শ্রেয়স।

Updated By: Dec 15, 2023, 01:10 PM IST
Shreyas Talpade: আচমকা হার্ট অ্যাটাক! অ্যাঞ্জিওপ্লাস্টির পর কেমন আছেন শ্রেয়স তালপাড়ে?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যাঞ্জিওপ্লাস্টির পর আপাতত স্থিতিশীল অভিনেতা শ্রেয়স তালপাড়ে। বৃহস্পতিবার রাতে আচমকাই হার্ট অ্যাটাক হয় অভিনেতার। শ্যুটিং সেরে বাড়ি ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তড়িঘড়ি তাঁকে মুম্বইয়ের আন্ধেরি এলাকার বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। তাঁর অবস্থা স্থিতিশীল এবং হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে তিনি ভাল আছেন।

আরও পড়ুন, Darshana-Sourav Wedding: দর্শনার হাতে শাঁখা-পলা পরনে হলুদ বেনারসি, সাদা পাঞ্জাবিতে সাজলেন সৌরভ

হাসপাতালের তরফে জানানো হয়েছে যে রাত ১০টা নাগাদ অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল। অস্ত্রোপচার সফল হয়েছে এবং অভিনেতা সুস্থ হয়ে উঠছেন। কয়েক দিনের মধ্যেই তাঁকে ছুটি দেওয়া হতে পারে। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় 'ওয়েলকাম টু জঙ্গল'-এর শুটিংয়ের পর অস্বস্তি হওয়ার কথা জানান শ্রেয়স। ফেরার পথে জ্ঞান হারান তিনি। 

বেলা গড়াতেই অসুস্থতা অনুভব করেন। প্রথমে খুব একটা পাত্তা দেননি শ্রেয়স। মনে করেছিলেন শুটিং করে ক্লান্ত। তবে বাড়ি ফেরার পর অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রীকেও জানান বিষয়টি। এরপরই দ্রুত অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। অভিনেতার পরিবারের এক সদস্য জানিয়েছেন, 'শ্রেয়স তালপাড়ে সুস্থ হয়ে উঠছেন। তিনি সংবাদমাধ্যমের কাছে গোপনীয়তা বজায় রাখার অনুরোধ করেছেন। সে ভালো আছে। আমরা আপনাকে অনুরোধ করব আমাদের গোপনীয়তা রক্ষার জন্য।' 

শ্রেয়স তালপাড়ের স্ত্রী এদিন অভিনেতার বর্তমান অবস্থার কথা জানিয়ে ইনস্টাগ্রামে লেখেন, 'মিডিয়া এবং বন্ধুদের জানাতে চাই সম্প্রতি আমার স্বামীর শরীর খারাপ করা পর সবাই যেভাবে উদ্বিগ্ন হয়ে তিনি কেমন আছেন সেটা জানতে চেয়েছিলেন, তাঁর হয়ে প্রার্থনা করেছেন সেটার জন্য ধন্যবাদ। আমি এখন সবাইকে জানাচ্ছি যে ও ঠিক আছে, আগামী কয়েকদিনের মধ্যেই ওকে ছেড়ে দেওয়া হবে হাসপাতাল থেকে।'

প্রসঙ্গত, অভিনেতাকে আগামীদিনে দেখা যাবে, কঙ্গনার এমারজেন্সি ছবিতে। সেখানে অটল বীহারীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। যদিও, ওয়েলকাম ৩ ছবিতে এক বিরাট স্টারকাস্ট রয়েছে। অক্ষয়-সুনীল এবং পরেশ রাওাল ছাড়াও দেখা যাবে এক ঝাঁক তারকাকে।

আরও পড়ুন, ঐশ্বর্য মা হিসাবে কেমন? বিচ্ছেদের জল্পনায় নতুন 'আগুন' অভিষেকের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.