Abir Chatterjee: 'অপরাজিত হিট হওয়ায় আমারই ভালো হয়েছে, লাভবান হয়েছি', আবীর চট্টোপাধ্যায়

জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ আড্ডায় আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee) জানান যে,'বাংলা ছবির ক্ষেত্রে আমি বরাবরই বলি যে,বাংলা ছবি আমার ঘরবাড়ি। সবসময়ই তার প্রায়োরিটি বেশি। কিন্তু দায়বদ্ধতা বলেও একটা কথা আছে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 26, 2022, 05:46 PM IST
Abir Chatterjee: 'অপরাজিত হিট হওয়ায় আমারই ভালো হয়েছে, লাভবান হয়েছি', আবীর চট্টোপাধ্যায়

অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: সদ্য বলিউডে পা রেখেছেন আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee)। মুক্তি পেয়েছে তাঁর প্রথম হিন্দি ওয়েব সিরিজ অবরোধ ২। সেই সিরিজ নিয়ে কথা বলার প্রসঙ্গেই উঠে এলো অপরাজিত-র কথা। প্রথম এই ছবির জন্য জীতু কমলকে নয়, আবীর চট্টোপাধ্যায়কে বেছেছিলেন অনীক দত্ত। কিন্তু নানা কারণে সেই ছবিতে অভিনয় করতে পারেননি আবীর। কেন অপরাজিত করেননি তিনি তা নিয়ে তৈরি হয়েছিল জল্পনা, তবে সে ব্যাপারে মুখে কুলুপ এঁটেছিলেন আবীর। এবার 'অপরাজিত' নিয়ে মুখ খুললেন অভিনেতা। 

জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ আড্ডায় আবীর চট্টোপাধ্যায় জানান যে,'বাংলা ছবির ক্ষেত্রে আমি বরাবরই বলি যে,বাংলা ছবি আমার ঘরবাড়ি। সবসময়ই তার প্রায়োরিটি বেশি। কিন্তু দায়বদ্ধতা বলেও একটা কথা আছে। শুটিং চলাকালীন অবরোধ টিম আমাকে ছুটি দিয়েছিল। কিন্তু যেহেতু সেই সময় পুজোর আগে একটা বন্যা পরিস্থিতি তৈরি হয়েছিল, প্রচন্ড বৃষ্টির ফলে। সেইসময় অপরাজিত-র জন্য কাশফুল আর ঐ সিনটা শুট করার দরকার ছিল। কিন্তু তখন শুট ক্যানসেল করা হয়, ঠিক পুজোর আগে, তখন আর আমি ডেটটা অ্যাডজাস্ট করতে পারিনি।'

তিনি বলেন,'তবে যেটা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, তা হল ছবিটা সুপারডুপার হিট হয়েছে। বাংলার মানুষ ছবি দেখে খুশি হয়েছেন, মুগ্ধ হয়েছেন। এমন একটা মানুষকে নিয়ে ছবিটা যে আমরা সবাই তাঁকে পুজো করি। তাঁকে নিয়ে ছবিতে যদি কোনও ত্রুটি থাকত, মানুষ ছেড়ে কথা বলত না। সেখানে মানুষ এতো ভালোবাসা দিয়েছে, সেটা সত্যিই সম্মানের। টিম অপরাজিতকে শুভেচ্ছা। অনীকদা, হাসানদাকে শুভেচ্ছা। আমি অনেকদিন ছবিটার সঙ্গে ছিলাম, আমি জানি কী কী সমস্যা, বাধা, চ্যালেঞ্জ ছিল, তা সত্ত্বেও এতো ভালো একটা কাজ হয়েছে। দর্শককে ফিরিয়ে আনা গেছে সিনেমা হলে ভালো ছবি দিয়ে, এর চেয়ে ভালো আর কিছু হয় না। জীতুকে শুভেচ্ছা। ওর কাছে এটা খুবই রিস্কের কাজ ছিল,কঠিন কাজ ছিল, সেটা ও সসম্মানে উত্তীর্ণ হয়েছে'। 

অপরাজিত দেখার পর অনেকেই বলেছেন যে এই ছবি আবীর না করায় ভালোই হয়েছে। এই বক্তব্য কতটা মনখারাপ করে আবীরের? অভিনেতার গলায় শোনা গেল অন্য সুর। তিনি বলেন,'ছবি যদি সফল হয়, তাহলে সেটাই সবচেয়ে বড় কথা। যদি অপরাজিতর সাফল্য বাংলা ইন্ডাস্ট্রিকে নতুন করে উৎসাহ দেয়, ইন্ধন দেয়, সেটা আমার ভালো। অপরাজিত হিট হওয়ায় আমারও ভালো হয়েছে। আমিও লাভবান হয়েছি, আমিও বরপ্রাপ্ত হয়েছি'। 

আরও পড়ুন: Priyanka Chopra: বাতিল গর্ভপাতের সাংবিধানিক অধিকার, মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.