'সুইজারল্যান্ড'এর 'ঘর বারান্দা' গানে মন কাড়ছে আবীর-রুক্মিণীর রসায়ন

সৌভিক কুণ্ডুর ছবি 'সুইজারল্যান্ড'এর 'ঘর বারান্দা' গানে উঠে এল এমনই একটি সুন্দর, মিষ্টি প্রেমের গল্প।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 8, 2020, 01:00 PM IST
 'সুইজারল্যান্ড'এর 'ঘর বারান্দা' গানে মন কাড়ছে আবীর-রুক্মিণীর রসায়ন

নিজস্ব প্রতিবেদন : স্ত্রী রুক্মিণী মৈত্রের প্রেমে মশগুল অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। দুই মেয়েকে নিয়ে ভরপুর সংসার তাঁদের। মধ্যবিত্ত তবে সুখী সংসার। সৌভিক কুণ্ডুর ছবি 'সুইজারল্যান্ড'এর 'ঘর বারান্দা' গানে উঠে এল এমনই একটি সুন্দর, মিষ্টি প্রেমের গল্প।

'ঘর বারান্দা' গানটি লিখেছেন শ্রীজাত। সুর দিয়েছেন স্যাভি। গানটি গেয়েছেন ঈশান মিত্র। 'ঘর বারান্দা' গানে মন কাড়ছে আবীর-রুক্মিণীর রসায়ন। এই নিয়ে 'সুইজারল্যান্ড' ছবির মোট তিনটি গান মুক্তি পেল। এর আগে মুক্তি পেয়েছিল 'ঢাক বাজা, কোমর নাচা', 'এবার যাবো সুইজারল্যান্ড' গান দুটি।

আরও পড়ুন-দীপাবলিতে 'সুইজারল্যান্ড' এ যাওয়ার প্রস্তুতি শুরু করে দিলেন আবীর-রুক্মিণী

আরও পড়ুন-ঢাকের তালে জিৎ, রুক্মিণীর সঙ্গে জমিয়ে নাচছেন আবীর! প্রকাশ্যে ভিডিয়ো

'সুইজারল্যান্ড'এ আবীর চট্টোপাধ্যায়ের স্ত্রীর ভূমিকায় দেখা যাচ্ছে রুক্মিণী মৈত্রকে। এর আগে ট্রেলারে ইঙ্গিত মিলেছিল ছবিতে ২ সন্তানের বাবা-মা আবীর-রুক্মিণীর সংসারের গল্পই উঠে আসবে।  স্ত্রীর স্বপ্নপূরণের জন্য তাঁর মধ্যবিত্ত স্বামী কতদূর পর্যন্ত যেতে পারেন, তা তুলে ধরা হয়েছে 'সুইজারল্যান্ড'-এর ট্রেলারে। স্বপ্নপূরণ সাধ্যের মধ্যে না থাকায়, বিদেশ ভ্রমণের জন্য ইলিশ, গলদা চিংড়ি, পাবদা কিংবা খাসির মাংসকে খাবারের তালিকা থেকে বাদ দিয়ে দেন মধ্যবিত্ত দম্পতি। পুজোর কেনাকাটাও নামিয়ে আনেন অর্ধেকে। বন্ধ করে এসি চালানো। তারপরও যখন শোনা যায়, সুইজারল্যান্ডে যাওয়ার পর ৪ লক্ষের খরচ পড়বে, তা শুনে কার্যত বিমর্ষ হয়ে পড়েন মধ্যবিত্ত ওই দম্পতি। শেষ পর্যন্ত আবীর কী করবেন, তা জানা যাবে 'সুইজারল্যান্ড' মুক্তি পাওয়ার পর। আপাতত অপেক্ষা করতে হবে ১৩ নভেম্বর পর্যন্ত।

.