চোখের আলোয়ে দিয়ে ফের বাংলা সিনেমায় ফিরছেন অভিষেক

বেশকিছু বাংলা ধারাবাহিকে তাঁকে দেখা গেলেও বাংলা সিনেমায় তাঁকে বহুদিন হল দেখা যায়নি অভিষেককে।

Updated By: Aug 27, 2018, 09:16 PM IST
চোখের আলোয়ে দিয়ে ফের বাংলা সিনেমায় ফিরছেন অভিষেক

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি, মুক্তি পেয়েছে বাংলা সিনেমা 'চোখের আলোয়ে'এর ট্রেলার। আর এই ছবির মাধ্যমেই দিয়েই বহুদিন পর ফের একবার বাংলা সিনেমায় ফিরছেন অভিষেক চট্টোপাধ্যায়। দীর্ঘদিন ধরেই বাংলা সিনেমা থেকে দূরে রয়েছেন অভিষেক। বেশকিছু বাংলা ধারাবাহিকে তাঁকে দেখা গেলেও বাংলা সিনেমায় তাঁকে বহুদিন হল দেখা যায়নি অভিষেককে।

অভিষেক ছাড়াও এই ছবিতে দেখা যাবে মৌসুমী সাহা, গোপাল দাস, মঞ্জুশ্রী, আরতি পাল, বিশ্বজিৎ চক্রবর্তীর মতো অভিনেতা-অভিনেত্রীকে। এই ছবির মাধ্যমে টলিউডে ডেবিউ করছেন পশ্চিম মেদিনীপুরের প্রত্যন্ত একটি গ্রামের ছেলে রোহিতকে। রোহিত কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেই কলকাতায় এসেছিল। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সংস্কৃতকে ফার্স্ট ক্লাস পেয়ে পাশ করে থিয়েটার করতে শুরু করেন তিনি। সেখান থেকেই তাঁর সিনেমায় আসা। এই ছবিতে চিকিৎসক অয়নের চরিত্রে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন-'আর কে স্টুডিও'র সঙ্গে ছেলেবেলার স্মৃতি জড়িয়ে আছে, নস্টালজিক বেবো

সিনেমায় দেখা যাবে অয়ন শহর থেকে ডাক্তারি পাশ করে গ্রামের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে চিকিৎসা করবে। পাশাপাশি এই ছবিতে রয়েছে একটি মিষ্টি প্রেমের গল্পও। এই ছবির নায়িকাও নবাগতা। পরিচালক জি শান্তনু ও দীপক দাসের এই ছবিতে রয়েছে মোট ৬টি গান। যেগুলি গেয়েছেন রাঘব চট্টোপাধ্যায়, মিস জোজো ও শানের মতো শিল্পীরা। আগামী ৩১ অগস্ট মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন-সঞ্চালিকার উপর বিরক্ত, অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন এষা

 

.