Abhishek Chatterjee Video: সত্যিই কি ছিল মনোমালিন্য! প্রসেনজিতের জনপ্রিয় গানে মঞ্চ মাত করেছিলেন অভিষেক

এক সাক্ষাৎকারে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের কাছে দুঃখ করে জানিয়েছিলেন যে ইন্ডাস্ট্রির প্রিয় দাদা দিদির চক্রান্তে তিনি হারিয়েছিলেন ২২ টি ছবি। টানা এক বছর বাড়ির বাইরে বেরোননি। লক্ষ্মীর ভাঁড় ভেঙে খেতে হয়েছিল তাঁকে।

Updated By: Mar 30, 2022, 09:27 PM IST
Abhishek Chatterjee Video: সত্যিই কি ছিল মনোমালিন্য! প্রসেনজিতের জনপ্রিয় গানে মঞ্চ মাত করেছিলেন অভিষেক

নিজস্ব প্রতিবেদন: মাত্র ৫৭ বছর বয়সেই আকস্মিকভাবে প্রয়াত হন নয়ের দশকে বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়(Abhishek Chatterjee)। তাঁর মৃত্যুতে শোকে বিহ্বল গোটা ইন্ডাস্ট্রি। অভিনয়ের পাশাপাশি পর্দার পিছনে মানুষ অভিষেককে পছন্দ করতেন সকলেই। কারণ সেটে হাসি ঠাট্টায় মাতিয়ে রাখতেন তিনি। ভালো অভিনেতার পাশাপাশি ভালো গায়কও ছিলেন তিনি। 

অভিষেক ও প্রসেনজিতের(Prosenjit Chatterjee) তরজা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। এক সাক্ষাৎকারে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের কাছে দুঃখ করে জানিয়েছিলেন যে ইন্ডাস্ট্রির প্রিয় দাদা দিদির চক্রান্তে তিনি হারিয়েছিলেন ২২ টি ছবি। টানা এক বছর বাড়ির বাইরে বেরোননি। লক্ষ্মীর ভাঁড় ভেঙে খেতে হয়েছিল তাঁকে। নাম না করলেও কারোর বুঝতে অসুবিধা হয়নি কার কথা বলছেন তিনি। অভিষেকের মৃত্যুতে কার্যত ভেঙে পড়তে দেখা যায় প্রসেনজিৎকেও। 

প্রসেনজিৎ জানান যে মিঠু কতটা কাছের ছিল তাঁর। এমনকি অভিষেকের বিয়েতে বরকর্তাও ছিলেন তিনি। এরপর দুজনের মাঝে যে কী মনোমালিন্য তৈরি হয়েছিল তা কেউ জানে না। তবে এবিষয়ে কিছু বছর আগে মুখ খোলেন অভিষেক। অন্যদিকে সম্প্রতি এক ভিডিওতে দেখা যায়, নিজের এতো জনপ্রিয় গান থাকতেও মঞ্চে উঠে প্রসেনজিতের চিরদিনই তুমি যে আমার গানটি ধরেছেন অভিষেক। আর সেই গানেই মুগ্ধ দর্শক শ্রোতা। 

আরও পড়ুন: Abhishek Chatterjee: অভিষেকের মৃত্যুর পর আর্থিক সমস্যায় ভুগছে পরিবার? মুখ খুললেন অভিনেতার স্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.