ঐশ্বর্য হাতে মেরিল স্ট্রিপ পুরস্কার, কী বললেন অভিষেক?

 ঐশ্বর্যর এই পুরস্কার গ্রহণে সাক্ষী থাকল মেয়ে আরাধ্যা। 

Updated By: Sep 10, 2018, 09:11 PM IST
ঐশ্বর্য হাতে মেরিল স্ট্রিপ পুরস্কার, কী বললেন অভিষেক?

নিজস্ব প্রতিবেদন: 'মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড'-এ ভূষিত হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। 'উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া'-র এবছর প্রথমবার এই পুরস্কার ঘোষণা করে। ওায়াশিংটন ডিসি-তে রবিবার একটি অনুষ্ঠানের মাধ্যমে ঐশ্বর্য রাই বচ্চনের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। ঐশ্বর্যর এই পুরস্কার গ্রহণে সাক্ষী থাকল তাঁর মেয়ে আরাধ্যা। রাই সুন্দরির হাতে পুরস্কার উঠতেই তাঁকে আবেগে জড়িয়ে ধরে আরাধ্যা।

তবে শুধু আরাধ্যাই নয়, ঐশ্বর্য মেরিল স্ট্রিপ পুরস্কার পাওয়ায় গর্বিত হাবি অভিষেক বচ্চনও। টুইট করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক। জুনিয়র বচ্চন লিখেছেন, ''মিসেস এই মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্স পেয়েছে (WIFT)। যে কারণে ছোট্ট আরাধ্যা তার মাকে জড়িয়ে ধরে শুভচ্ছা জানিয়েছেন আর আমি সেই ছবি টুইটারে পোস্ট করলাম গর্বিত স্বামী হিসাবে।''

আরও পড়ুন-গুরুতর অসুস্থ অনুষ্কা, জানেন কী হয়েছে?

পুরস্কার পাওয়ার পর ঐশ্বর্য নিজেও সেই ছবি সোশ্যাল সাইটের মাধ্যমে ভক্তদের জন্য শেয়ার করেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-প্রয়াত প্রাক্তন মিস ইউনিভার্স

প্রসঙ্গত, উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশ আন্তর্জাতিক একটি সংগঠন। যে সংগঠনটি চলচ্চিত্র ও টেলিভিশন দুনিয়ায় মহিলাদের ভূমিকার জন্য তাঁদের এই পুরস্কার প্রত্যেক বছরই দিয়ে থাকে। সম্প্রতি, এই সংগঠনটির সঙ্গে যুক্ত হয়েছে ভারতও। তাই এবছর প্রথম 'উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া'-র তরফে রবিবার এই মেরিল স্ট্রিপ পুরস্কার ঐশ্বর্য রাই বচ্চনের হাতে তুলে দেওয়া হল।  প্রসঙ্গত, ১৯৯৮ সালে মেরিল স্ট্রিপ নিজেও বিনোদন দুনিয়ায় তাঁর ভূমিকার জন্য 'উইমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন'- নামে এই সংগঠটির কাছ থেকে ক্রিস্টাল অ্যাওয়ার্ড পেয়েছিলেন। ১৯৭৩ সালে লস অ্যাঞ্জেলসে প্রথম এই সংগঠনটির জন্ম হয়।

আরও পড়ুন- অভিনেত্রী স্বরা ভাস্কারের বাবার কাছে পৌঁছল মেয়ের হস্তমৈথুনের দৃশ্য, তারপর?

.