''কাজ থেকে ফিরে কাঁদতে কাঁদতে ঘুমাই'', অবসাদে ভুগছেন Aamir-র মেয়ে Ira

 তবে ইনস্টাগ্রাম ভিডিয়োয় সম্পূর্ণ অন্য কথা বললেন ইরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 10, 2021, 08:49 PM IST
''কাজ থেকে ফিরে কাঁদতে কাঁদতে ঘুমাই'', অবসাদে ভুগছেন Aamir-র মেয়ে Ira

নিজস্ব প্রতিবেদন : মানুষের মন বোঝা বড়ই কঠিন। বাইরে থেকে হাসিখুশি মানুষটির মনের মধ্যেও যে ঝড় বয়ে যাচ্ছে না, তা কে বলতে পারে? মন বড়ই জটিল। আর এই ভাবনাটাই মাথায় আসবে আমির খান কন্যা ইরা-র কথা শোনার পর। এমনিতে বেশ হাসিখুশিই দেখায় তাঁকে। সম্প্রতি, তুতো ভাই জাইন খানের বিয়েতে সেজেগুজে দেখা যায় ইরাকে। তবে ইনস্টাগ্রাম ভিডিয়োতে সম্পূর্ণ অন্য কথা বললেন ইরা। 

জাইন খানের বিয়ের ছবিতে কালো চশমায় ঢেকে রেখেছিলেন ইরা। কারণ, আপাতত দৃষ্টিতে তাঁকে হাসিখুশি দেখালেও বিন্দুমাত্র খুশি ছিলেন না তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে ইরা বলেন, "এটি একটি সুখী, ইতিবাচক ভিডিও নয় আবার এটা কোনও অসুখী, নেতিবাচক ভিডিও নয়।'' তবে বাকি কথা অনুরাগীদেরই বুঝে নিতে বলেন আমির কন্যা। " ইরা বলেন তিনি নিয়মিত ভিডিও পোস্ট করতে চেয়েছিলেন যাতে অনুরাগীরা পুরো বিষয়টা বুঝতে পারেন। ইরা যে মানসিক অবসাদের মধ্যে দিয়ে গিয়েছেন তা লুকিয়ে রাখেননি। নিজের পরিস্থিতির কথা বোঝাতে বলেছেন, ''আমি কাজে যেতাম। কাজ করেই যেতাম। বাড়িতে ফিরে কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়তাম। পরদিন উঠে ফের কাজে যেতাম।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ira Khan (@khan.ira)

ইরার কথায়, ''আমি বিয়েতে অংশ নিতে চেয়েছিলাম। কারণ শুধু বিছানায় বসে কাঁদতে চাইনি। তবে আমি অনেক ঘুমিয়েছি। আর, আমার মনের যে অংশ বিয়েতে অংশ নিতে চাইছিল না জন্য খারাপ লাগছে ...। বর্তমান মানসিক অবস্থার কথা জানিয়ে ইরা খান বলেছেন: "আমি ঠিক আছি তবে আমি এখনও অনেক কাঁদছি।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ira Khan (@khan.ira)

গত বছর বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে ইরা খান প্রকাশ করেছিলেন যে তিনি চার বছরেরও বেশি সময় ধরে হতাশার বিরুদ্ধে লড়াই করছেন।

.