'সময় আছে পালিয়ে যাও', বন্ধুর বউকে বললেন Salman Khan

ভিডিয়ো শেয়ার করেন সলমন 

Updated By: Feb 10, 2021, 06:44 PM IST
'সময় আছে পালিয়ে যাও', বন্ধুর বউকে বললেন Salman Khan
সলমন খান

নিজস্ব প্রতিবেদন : ছোটবেলার বন্ধুর বিয়ের ভিডিয়ো শেয়ার করে সলমন (Salman Khan) যা করলেন, তা দেখে হেসে ফেললেন নেটিজেনরা। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন সলমন, যেখানে ছোটবেলার বন্ধু সাদিকের বিয়ের মুহূর্ত তুলে ধরেন তিনি। 

সলমন জানান, ৩৩ বছর আগে বিয়ে করেন তাঁর বন্ধু সাদিক। ছোটবেলার বন্ধু মানে তিনি যখন ছোট ছিলেন। সাদিকের সঙ্গে রেহানার বিয়ের পর ৩৩ বছর কেটে গিয়েছে। ৩৩ বছর পর সলমন রেহানাকে নতুন করে শুভচ্ছা জানান। এত বছর ধরে সাদিককে মেনে নিয়ে তিনি যেভাবে সবকিছু সুন্দর করে চালিয়ে যাচ্ছেন, তার জন্য রেহানাকে ধন্যবাদ জানান সলমন। পাশাপাশি এখনও সময় আছে, রেহানা পালিয়ে যান। বন্ধুর স্ত্রীকে পালিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে হেসে ফেলেন সলমন। ওই ভিডিয়োর সঙ্গে সলমন যা লেখেন, পুরোটাই মজার ছলে। তবে বলিউড ভাইজানের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : রমরমিয়ে চলছে পর্ন র‌্যাকেট, জোর করে মডেলকে দিয়ে নগ্ন ভিডিয়ো শ্যুটের অভিযোগ

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বর্তমানে বিগ বস ১৪ নিয়ে ব্যস্ত সলমন খান। বিগ বস ১৪-র (Big Boss 14) ঘরে কখনও রাখি সাওয়ান্তের বিরুদ্ধে ফুঁসে উঠছেন সলমন, আবার কখনও নিকি তাম্বোলি, রুবিনা দিলায়েকদের বিরুদ্ধে সরব হচ্ছেন অভিনেতা। সবকিছু মিলিয়ে বিগ বসের সিজন ১৪-ও আগেরবারের প্রত্যেক সিজনের মতোই জনপ্রিয় হয়ে উঠেছে।

আরও পড়ুন : সুরভিতে মগ্ন করণ, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তোলপাড়

বিগ বসের পাশাপাশি বর্তমানে অন্তিমের শ্যুটিংও করছেন সলমন খান। এই সিনেমায় আয়ূষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। লকডাউনের পর দিশা পাটানির সঙ্গে রাধের শ্যুটিং শেষ করে অন্তিমের জন্য ব্যস্ত হয়ে পড়েন সলমন। অন্তিমে একজন শিখ পুলিস অফিসারের ভূমিকায় দেখা যাবে বলিউডের এই প্রথম সারির অভিনেতাকে।

.