১৪ বছরের ছোট 'বেবি ব্রাদারকে' ভালবাসায় ভরিয়ে দিলেন আমির-কন্যা ইরা

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন ইরা খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 26, 2020, 01:23 PM IST
১৪ বছরের ছোট 'বেবি ব্রাদারকে' ভালবাসায় ভরিয়ে দিলেন আমির-কন্যা ইরা
জন্মদিনে ইরার সঙ্গে আজাদ

নিজস্ব প্রতিবেদন: ​৯-এ পড়ল আজাদ রাও খান। ছোট্ট ভাইয়ের জন্মদিনে ছবি শেয়ার করে তাকে ভালবাসায় ভরিয়ে দিলেন ইরা খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে আজাদের জন্মদিনের ছবিও শেয়ার করেন আমির-কন্যা।

আরও পড়ুন : বরফে ঢেকে গেল কঙ্গনার মানালির বাড়ি, ছবি শেয়ার করলেন অভিনেত্রী

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২৫ নভেম্বর ৯-এ পড়ে আমির খান এবং কিরণ রাওয়ের ছেলে আজাদ রাও খান। করোনা আবহে এক্কেবারে সাদামাঠাভাবে পালন করা হয় আজাদের ৯-এর জন্মদিন। আমির খানের পঞ্চগানির বাগান বাড়িতেই পালন করা হয় আজাদের জন্মদিন। সেখানকার ছবি শেয়ার করে আজাদকে ভালবাসা জানান ইরা।

কিরণ রাওকে বিয়ের পর ২০১১ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় আজাদের। জন্মের পর থেকেই আজাদকে 'বেবি ব্রাদার' বলেই ডাকতে দেখা যায় ইরাকে। এমনকী, লকডাউনের মধ্যে আজাদই তাঁকে 'কোয়ারেন্টিন বাডি' বলেও সম্মোধন করতে দেখা যায় ইরা খানকে।

আরও পড়ুন : প্রতিযোগীর কষ্ট দেখে কেঁদে ফেললেন নেহা, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

এদিকে মিশাল কৃপালিনীর সঙ্গে বিচ্ছেদের পর এবার নূপুর শিখরের সঙ্গে ইরা খান সম্পর্কে জড়িয়েছেন বলে খবর। আমির খানের ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গেই ইরা বর্তমানে লিভ ইন করছেন বলেও শোনা যায়। এমনকী, মা রিনা দত্তকে ইরা এ বিষয়ে সবকিছু জানিয়ে দিয়েছেন বলেও খবর পাওয়া যায়। নূপুর শিখরের সঙ্গে সম্পর্ককে ইরা এগিয়ে নিয়ে যেতে চাইছেন বলেও যায় জানা।

লকডাউনের সময় প্রায় ৩ মাস আমির খানের বাগান বাড়িতেই ইরা এবং নূপুর  শিখরে একসঙ্গে ছিলেন বলেও শোনা যাচ্ছে। ইরা এ বিষয়ে মুখ খোলেননি। তবে নূপুর নিজের সোশ্যাল হ্যান্ডেলে ইরার ছবি শেয়ার করে সম্পর্কের আভাস ইতিমধ্যেই দিয়েছেন বলে মনে করছে বিভিন্ন মহল।

.