বিমানবন্দরে নেমে ছেলে আজাদকে নিয়ে মাটিতে কেন বসে পড়লেন Aamir? প্রশ্ন নেটিজেনদের

পাপারাৎজির ক্যামেরায় বন্দি হলেন আমির-কিরণ ও ছোট্ট আজাদ, কিন্তু একী! মাটিসে বসে কেন? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 11, 2021, 03:42 PM IST
বিমানবন্দরে নেমে ছেলে আজাদকে নিয়ে মাটিতে কেন বসে পড়লেন Aamir? প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : বিবাহ-বিচ্ছেদের পরও 'লাল সিং চাড্ডা'র শ্যুটিংয়ে কাশ্মীর ও লাদাকে একসঙ্গেই ছিলেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। সঙ্গে ছিল তাঁদের ৯ বছরের ছেলে আজাদ। শ্যুটিং শেষে মঙ্গলবার রাতেই একসঙ্গেই মুম্বই ফিরলেন তাঁরা। বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরায় বন্দি হলেন আমির-কিরণ ও ছোট্ট আজাদ, কিন্তু একী! মাটিসে বসে কেন? আমির-কিরণের ভাইরাল ভিডিয়ো ঘিরে প্রশ্ন নেটিজেনদের। 

পাপারাৎজি ভাইরাল ভায়ানির মাধ্যমে নেট দুনিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, আমিরের পরনে ক্রিম রঙের সোয়েট শার্ট, কালো প্য়ান্ট ও মাথায় টুপি। কিরণ রাও (Kiran Rao)-এর পরনে  নীল ডেনিম জিন্স আর ব্লু চেক টি-শার্ট। আর ছিল তাঁদের ছেলে আজাদ, তাঁর পরনে সাদা টি-শার্ট ও সবুজ রঙের প্য়ান্ট। সবুজ রঙের একটি বালিশ সঙ্গে করে বিমানবন্দরের মেঝেতেই দিব্যি বসে ছিলেন তাঁরা। খুব সম্ভবত এক্সিট গেটের কাছে অপেক্ষা করছিলেন তাঁরা। ভাইরাল ভিডিয়ো ঘিরে নেটিজেনদের প্রশ্ন ছেলেকে নিয়ে বিমানবন্দরের মেঝেতে কেন বসে রয়েছেন আমির-কিরণ? কেউ আবার লিখেছেন, 'একসঙ্গেই যদি থাকবেন, তাহলে কেনই বা বিবাহ-বিচ্ছেদের পথে হাঁটলেন?'

আরও পড়ুন-'অন্তঃসত্ত্বা হওয়ার পর যৌন ইচ্ছা হারিয়ে গিয়েছিল', SEX লাইফ নিয়ে খোলামেলা Kareena

প্রসঙ্গত, গত ৩ জুলাই যৌথ বিবৃতি দিয়ে বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)-।  যদিও বিবাহ-বিচ্ছেদের পরও তাঁঁরা একসঙ্গে, একই পরিবারের অংশ হিসাবে থাকবেন এবং ছেলে আজাদের সব দায়িত্বও একসঙ্গেই পালন করবেন বলে জানিয়েছিলেন তাঁরা। সেই মতোই আমির খান ও কিরণ রাওকে দেখে সত্যিই বোঝ মুশকিল যে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়েছে। কারণ বিচ্ছেদ ঘোষণার পর থেকে তাঁরা একসঙ্গেই কাটাচ্ছেন।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.