ফাতিমার ভিডিও শেয়ার করলেন আমির, ভাইরাল হল মুহূর্তে

ফাতিমা সানা শেখ-এর ভিডিও শেয়ার করলেন আমির খান। তাও আবার ওয়ার্কআউটের। দেখা যাচ্ছে, ফাতিমা সানা শেখ যখন জিমে গিয়ে শরীরচর্চা করছেন, সেই সময় তা ক্যামেরাবন্দি করেন আমির। রেকর্ডিংয়ের পরই তা নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন আমির। এবং, সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

Updated By: Mar 13, 2018, 02:59 PM IST
ফাতিমার ভিডিও শেয়ার করলেন আমির, ভাইরাল হল মুহূর্তে

নিজস্ব প্রতিবেদন : ফাতিমা সানা শেখ-এর ভিডিও শেয়ার করলেন আমির খান। তাও আবার ওয়ার্কআউটের। দেখা যাচ্ছে, ফাতিমা সানা শেখ যখন জিমে গিয়ে শরীরচর্চা করছেন, সেই সময় তা ক্যামেরাবন্দি করেন আমির। রেকর্ডিংয়ের পরই তা নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন আমির। এবং, সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : বিরাট-অনুষ্কার নতুন বাড়ির ভাড়া কত জানেন!

দেখুন সেই ভিডিও..

 

 

 

 

এদিকে ‘দঙ্গল’-এর পর থেকেই ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির খান, এমন গুঞ্জন প্রায়ই শোনা যায় বি টাউনে। এমনকী, ফাতিমা সানা শেখের জন্যই স্ত্রী কিরণ রাও-এর সঙ্গেও আমিরের সম্পর্কে চিড় ধরেছে বলে শোনা যায়। কিন্তু, এ বিষয়ে আমির বা কিরণ কোনও মন্তব্য না করলেও, বলিউডের অন্যতম সুপারস্টারের সংসারে যে টানাপোড়েন চলছে, তা কিন্তু বেশ স্পষ্ট। শুধু তাই নায়, দঙ্গল-এর পর ফাতিমাকে নাকি আমির লন্ডনে নিয়ে যান বিশেষ প্রশিক্ষণের জন্য। যা নিয়ে কিরণ-এর সঙ্গে তাঁর বেশ অশান্তি শুরু হয় বলে খবর।

আরও পড়ুন : অসুস্থ হয়ে পড়লেন অমিতাভ বচ্চন

প্রসঙ্গত, ‘দঙ্গল’-এর পর বর্তমানে ফাতিমা সানা শেখের সঙ্গে ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এ স্ক্রিন শেয়ার করছেন আমির খান। ওই সিনেমায় ফাতমা এবং আমিরের পাশাপাশি রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং অমিতাভ বচ্চন।

.