Big Boss OTT 2: নওয়াজের ইচ্ছেতেই বিগ বস ওটিটি ২-তে যোগদান, দাবি আলিয়ার...

Big Boss OTT 2: ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয়েছে বিগ বস ওটিটি সিজন ২। এবারের প্রতিযোগী হিসাবে এসেছেন আলিয়া সিদ্দিকী। কিছুদিন আগেই তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে অনেক কথা ওঠে। তবে এসবের মাঝে তিনি জানান, নওয়াজউদ্দিন তাঁকে এই শোতে অংশগ্রহন করার জন্য সবসময় সমর্থন করে গিয়েছিলেন।

Updated By: Jun 19, 2023, 06:46 PM IST
Big Boss OTT 2: নওয়াজের ইচ্ছেতেই বিগ বস ওটিটি ২-তে যোগদান, দাবি আলিয়ার...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস ওটিটি ২ (Bigg Boss OTT) নিয়ে সকলেই বেশ উৎসাহিত থাকে। আগের বারের সিজনে সঞ্চালনা করেন করণ জোহার। তবে এবারে সঞ্চালনা করছেন বলিউডের ভাইজান সলমান খান (Salman Khan)। ওটিটি এই সিজনে অনেক তারকাদের নামই সামনে উঠে এসেছিল। তাঁদের মধ্যে একজন আলিয়া  সিদ্দিকী (Aaliya Siddiqui)। কিছুদিন আগেই তাঁর নাম খুবই চর্চিত হয়। কিছুদিন আগেই তাঁর এবং নওয়াজউদ্দিন সিদ্দিকীর (Nawazuddin Siddiqui) বৈবাহিক জীবনের সমস্যা উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। 

এক সাক্ষাৎকারে তিনি তাঁর বিয়ের বিচ্ছেদের কারণ এবং রিয়েলিটি শোতে যোগদানের সিদ্ধান্ত নিয়ে কথা বলেন। তাঁর জীবন এবং বিনোদন জগতে আসার সম্পর্কে কথা বলতে গিয়ে বলেন, ২০০৩ সালে তিনি এই ইন্ডাস্ট্রিতে প্রথম পা রাখেন। তারপর ২০০৪ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে তাঁর দেখা হয়। 
সম্পর্কের বিচ্ছেদ নিয়ে তিনি বলেন, তাঁর সোজাসাপটা স্বভাবই হয়তো সম্পর্কে ফাটল ধরার কারণ। কিন্তু নওয়াজের পরিচয়ে বাঁতচে চাননি আলিয়া। অভিনেত্রী হিসাবেই ইন্ডাস্ট্রিতে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করতে চেয়েছিলেন তিনি। বিগ বস ওটিটি ২-এ অংশ নেওয়ার সুযোগটি তিনি হাতছাড়া করতে চাননি। কারণ তিনি এই শো এর মাধ্যমে আবার দর্শকের নজরে আসতে চেয়েছিলেন। 

আরও পড়ুন: Heart of Stone: ‘আলিয়ার পাশে রাহুল গান্ধী!’ ভাইরাল 'হার্ট অফ স্টোন'-এর ট্রেলার লঞ্চের ছবি...

আলিয়া আসছেন বিগ বস ওটিটিতে, এই খবর জানার পর কী বলেছে তাঁর সন্তানেরা? আলিয়ার কাছে জানতে চান সলমান খান। তখন আলিয়া শেয়ার করেন যে তার ১৩ বছর বয়সী মেয়ে শোরা শোতে প্রায়ই যে মারামারি হয় সেই নিয়ে একটু চিন্তিত হয়ে পড়ে। পরে তিনি তাঁর মেয়েকে আশ্বস্ত করেন এবং তাঁর মেয়ে যে তাঁর এই সিদ্ধান্ত মেনে নেন, সেই কারণে মেয়েকে ধন্যবাদও জানান আলিয়া। শুধু তাই নয়, তিনি উল্লেখ করেন যে, আলিয়ার অনুপস্থিতিতে নওয়াজউদ্দিন নাকি তাঁদের সন্তানদের নিয়ে ছুটি কাটাতে প্যারিসে যাবেন।

আলিয়ার এই রিয়্যালিটি শোতে যোগদানের সিদ্ধান্তকে, নওয়াজ আগেই সমর্থন জানিয়েছিলেন। এই প্রসঙ্গে তিনি অভিনেতার সমর্থনের কথা স্বীকার করেন। তিনি আরও জানান, প্রথম থেকেই অভিনেতা তাঁকে উৎসাহিত করেছেন এবং তাঁর অংশগ্রহণের সময় তাঁদের সন্তানদের দায়িত্বও অভিনেতা নেবেন বলে কথা দিয়েছেন। শোয়ের মাধ্যমে অভিনেত্রী তাঁর নেগেটিভ ইমেজকে ফ্যানেদের মন থেকে মুছে দিতে যান। এরই সঙ্গে তাঁর দৃষ্টিভঙ্গিও দর্শকের সঙ্গে ভাগ করে নিতে চান।

আরও পড়ুন: Mimi Chakraborty: পাহাড়ের আনাচকানাচে ঘুরছেন মিমি, কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী?

 

অভিনেত্রী নওয়াজউদ্দিনের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে বিতর্কগুলির জবাব দিয়েছেন। তিনি জোর দিয়ে বলেছেন যে তাঁর জীবনের ১৯বছর তিনি অভিনেতার সঙ্গে কাটিয়েছেন। তিনি তাঁর নতুন স্বাধীনতার কথাও তুলে ধরে স্পষ্ট বলেন যে এই মুহূর্তে তার দ্বিতীয় বিয়ে করার কোন ইচ্ছা নেই। অভিনেত্রীর সমর্থনে পূজা ভাট বলেন যে,  ‘কোনও সম্পর্ক বিচ্ছেদে আমাদের সমাজ সর্বদাই একজন নারীকে দায়ী করে থাকে। তাঁদের পরামর্শও দেয় যে তাঁরা যেন তাদের সন্তানদের কথা সবার আগে ভাবে।'  ১৭ জুন থেকে জিও সিনেমাতে রাত ৯ টায় দেখা যাচ্ছে বিগ বস ওটিটি২।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.