সানিকে নিয়ে তথ্যচিত্র, যা বদলে দেবে আপনার চিন্তা ভাবনা

সানি লিওন। এক সময় কম্পিউটারের হিডেন ফোল্ডারে যিনি শত, হাজার, লক্ষ্য চোখের মধ্যে একাকী ঠায় দাঁড়িয়ে থাকতেন 'লুকিয়ে', কেউ দেখে ফেললে কী ভাববে? উন্মুক্ত তিনি ছিলেনই, এখন গোটাটাই 'খুললাম খুল্লা'। বলিউড কানেকশনের পর থেকেই গুগুল সার্চ ইঞ্জিনে সবথেকে বেশি যাদের খোঁজ করেছে 'নেটিজেন'রা (ওয়েব দুনিয়ার বাসিন্দা), তার একটা দীর্ঘ তালিকা করলে প্রথম দশে অবশ্যই থাকবেন সানি। প্রথমে পর্ন স্টার তারপর বলিউডের হার্ট থ্রব। কীভাবে হল এই অসাধ্য সাধন? তাই এবার দেখা যাবে বড় পর্দায়। তবে এবার বাণিজ্যিক সিনেমা নয়, সানিকে নিয়ে তথ্যচিত্র বানাতে চলেছেন পরিচালক দিলিপ মেহেতা।

Updated By: Dec 11, 2015, 09:25 AM IST
সানিকে নিয়ে তথ্যচিত্র, যা বদলে দেবে আপনার চিন্তা ভাবনা

ওয়েব ডেস্ক: সানি লিওন। এক সময় কম্পিউটারের হিডেন ফোল্ডারে যিনি শত, হাজার, লক্ষ্য চোখের মধ্যে একাকী ঠায় দাঁড়িয়ে থাকতেন 'লুকিয়ে', কেউ দেখে ফেললে কী ভাববে? উন্মুক্ত তিনি ছিলেনই, এখন গোটাটাই 'খুললাম খুল্লা'। বলিউড কানেকশনের পর থেকেই গুগুল সার্চ ইঞ্জিনে সবথেকে বেশি যাদের খোঁজ করেছে 'নেটিজেন'রা (ওয়েব দুনিয়ার বাসিন্দা), তার একটা দীর্ঘ তালিকা করলে প্রথম দশে অবশ্যই থাকবেন সানি। প্রথমে পর্ন স্টার তারপর বলিউডের হার্ট থ্রব। কীভাবে হল এই অসাধ্য সাধন? তাই এবার দেখা যাবে বড় পর্দায়। তবে এবার বাণিজ্যিক সিনেমা নয়, সানিকে নিয়ে তথ্যচিত্র বানাতে চলেছেন পরিচালক দিলিপ মেহেতা।

এই তথ্যচিত্রে প্রথমেই উঠে আসবে সানির পূর্ব পরিচয়ের নানান অজানা তথ্য। সানি লিওন হওয়ার আগে এই বলিউড তারকার নাম ছিল করণজিৎ কওর বোরা। কানাডার শিখ পরিবারের করণজিৎ কীভাবে সানি হলেন এই সমস্ত বিষয়ও থাকবে তথ্য চিত্রে।         

.