৪৪এ উর্মিলা, ফিরে দেখা 'রঙ্গিলা' সুন্দরীকে

 'রঙ্গিলা'র পরিচালক রামগোপাল ভার্মা বলেছেন, '' আমি শুধুমাত্র উর্মিলার চির যৌবন ক্যামেরায় ধরে রাখতেই 'রঙ্গিলা' বানিয়েছিলাম''। উর্মিলা যে তাঁর মনেও ঝড় তুলেছিলেন সেকথা বলতে দ্বিধা করেননি পরিচালক। তবে শুধু রামগোপাল ভার্মাই নন, সেসময় বহু পুরুষের হৃদয়েই ঝড় তুলেছিল উর্মিলা শরীরের বিভাজিকা।

Updated By: Feb 4, 2018, 07:19 PM IST
৪৪এ উর্মিলা, ফিরে দেখা 'রঙ্গিলা' সুন্দরীকে

নিজস্ব প্রতিবেদন : উর্মিলা মাতন্ডকর, এই নামটা শুনলেই প্রথম যে শব্দটা মনে আসে তা হল, হট, হট অ্যান্ড হট। মনে পড়ে মুম্বইয়ের ট্রাফিক ভরা রাস্তায় ৯ এর দশকের 'হট অ্যান্ড সেক্সি' মেয়েটির সেই নাচ, 'রঙ্গিলা রে'। আর সেই থেকেই বলিউডে রঙ্গিলা গার্ল হিসাবেই পরিচিত তিনি। ১৯৯৫-এর সেই সুপার ডুপার হিট সিনেমার পর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি। উর্মিলার কথা বলতে গিয়ে 'রঙ্গিলা'র পরিচালক রামগোপাল ভার্মা বলেছেন, '' আমি শুধুমাত্র উর্মিলার চির যৌবন ক্যামেরায় ধরে রাখতেই 'রঙ্গিলা' বানিয়েছিলাম''। উর্মিলা যে তাঁর মনেও ঝড় তুলেছিলেন সেকথা বলতে দ্বিধা করেননি পরিচালক। তবে শুধু রামগোপাল ভার্মাই নন, সেসময় বহু পুরুষের হৃদয়েই ঝড় তুলেছিল উর্মিলা শরীরের বিভাজিকা।

তবে শুধু 'রঙ্গিলা রে' নয়, 'ছম্মা ছম্মা' (চায়না গেট), 'আহি যাইয়ে' (লজ্জা), 'মেরা এক স্বপ্না হ্যায়' (খুবসুরত), রুকি রুকি সি জিন্দেগি (মস্ত) সহ বহু গানের সঙ্গে তাঁর পারফরম্যান্স।  ৯ এর দশকের সেই হট গার্ল উর্মিলার আজ ৪৪ বছরের জন্মদিন। তাঁর জন্মদিন ফের একবার মনে করাচ্ছে উর্মিলার সেই ডান্স পারফরম্যান্স...

১) ছম্মা ছম্মা

২) রঙ্গিলা রে

৩) আহি যাইয়ে

৪) মেরা এক স্বপ্না হ্যায়

৫) রুকি রুকি

আরও পড়ুন- 'পদ্মাবত'কে সমর্থন জানাতে বরফে 'ঘুমর' নাচলেন এই রাজপুত তরুণী

.