২১৮টি শুন্য়পদে কর্মী নিয়োগ এলআইসি-এর! বেতন শুরু ৩২,৭৯৫ টাকা থেকে

২১-৩০ বছরের মধ্য়ে ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবে।

Updated By: Mar 14, 2020, 11:18 AM IST
২১৮টি শুন্য়পদে কর্মী নিয়োগ এলআইসি-এর! বেতন শুরু ৩২,৭৯৫ টাকা থেকে

নিজস্ব প্রতিবেদন: রাজ্য় সরকারের পর এবা এলআইসি নিয়ে এল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। একাধিক পদে নিয়োগ করা হবে কর্মী। অ্য়াসিসটেন্ট ইঞ্জিনিয়ার (সিভিল, ইলেক্ট্রিকাল, স্ট্রাকচারাল, এমইপি, অ্য়াসিসটেন্ট আর্কিটেক্চার) ও অ্য়সিসটেন্ট অ্য়াডমিনিস্ট্রেটর অফিসার স্পেশালিস্ট-এ মোট ২১৮টি শুন্য় পদে নিয়োগ করা হবে কর্মী। 

ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে চাইলে www.licindia.in -এই ওয়েবসাইটে আবেদন করতে পারেন। ১৫ মার্চের মধ্য়েই এই চাকরির জন্য় আবেদন করতে পারবেন। ২১-৩০ বছরের মধ্য়ে ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবে।

অ্য়াসিসটেন্ট ইঞ্জিনিয়ার (সিভিল) এই পদে মোট ২৯টি শুন্য় পদ, (ইলেক্ট্রিকাল) এই পদে মোট ১০টি শুন্য়পদ,  (স্ট্রাকচারাল) এই পদে মোট ৪টি শুন্য়পদ, (এমইপি) এই পদে মোট ৩টি শুন্য়পদ ও (অ্য়াসিসটেন্ট আর্কিটেক্চার) এই পদে মোট ৪টি শুন্য়পদ আছে। এছাড়াও  অ্য়সিসটেন্ট অ্য়াডমিনিস্ট্রেটর অফিসার স্পেশালিস্ট-এ মোট ১৬৮টি পদ আছে।

এই চাকরির জন্য় ইচ্ছুক প্রার্থীকে বি.টেক বা বি.ই ডিগ্রি পাস করতে হবে। এই পদগুলির জন্য় মাসিক বেতন ধার্য করা হয়েছে ৩২,৭৯৫ টাকা থেকে ৬২,৩১৫ টাকা পর্যন্ত। জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি লাগবে ৭০০ টাকা। আর তফশিলি জাতি-উপজাতিদের দিতে হবে ৮৫ টাকা। লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ-এর মাধ্য়মেই বাছাই করা হবে প্রার্থী।

.