অসুস্থ গায়ক জুবিন গর্গ

রায়গঞ্জে অনুষ্ঠান করতে এসে, হঠাত্‍ করেই অসুস্থ গায়ক জুবিন গর্গ। রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠান শেষে ফেরার পথে অসুস্থ বোধ করেন, বলিউডের এই বিখ্যাত গায়ক। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জ জেলা হাসপাতালে। ডাক্তাররা জানিয়েছেন, হঠাত্‍ প্রেশার নেমে গিয়েছে জুবিনের। স্যালাইনও দিতে হয়।

Updated By: Dec 24, 2016, 09:07 AM IST
অসুস্থ গায়ক জুবিন গর্গ

ওয়েব ডেস্ক : রায়গঞ্জে অনুষ্ঠান করতে এসে, হঠাত্‍ করেই অসুস্থ গায়ক জুবিন গর্গ। রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠান শেষে ফেরার পথে অসুস্থ বোধ করেন, বলিউডের এই বিখ্যাত গায়ক। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জ জেলা হাসপাতালে। ডাক্তাররা জানিয়েছেন, হঠাত্‍ প্রেশার নেমে গিয়েছে জুবিনের। স্যালাইনও দিতে হয়।

আরও পড়ুন- জেলার সমবায় ব্যাঙ্কগুলিতে ED-র তল্লাশি

তাঁর এক সহকর্মীর বক্তব্য, অতিরিক্ত কাজের চাপের জন্য এই অসুস্থতা। গত বৃহস্পতিবার দশটি গান রেকর্ডের পরপরই, সোজা ফ্লাইট ধরে বাগডোগরা পৌছন জুবিন। ফের টানা জার্নি। রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠান। একটানা চলছিল এই কাজের মারাত্মক চাপ। ডাক্তারদের বক্তব্য, এখন অনেকটাই সুস্থ জুবিন। ঠিকমতো ঘুম হলেই, আরও সুস্থ বোধ করবেন তিনি। আজ সকালে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় এই গায়ককে।

.